শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের

নবজাতককে বিক্রি করে ‘চুরির নাটক’, নানীসহ গ্রেপ্তার ৩

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৫০ সময় দর্শন
  • Print This Post Print This Post
নবজাতককে বিক্রি করে ‘চুরির নাটক’, নানীসহ গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্কঃ

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসাধীন এক নবজাতককে বিক্রির অভিযোগে তার নানীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ওই নবজাতককে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নবজাতকের নানী রাবেয়া খাতুন, মো. হারুন (৫৫) ও মনোয়ারা বেগম (৩৭)। আসামিদের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন।

মামলার এজাহারে বলা হয়, নবজাতকের মা তানিয়া আক্তারকে তার স্বামী বাড়ি থেকে তাড়িয়ে দিলে মা রাবেয়ার সঙ্গে থাকা শুরু করেন। তানিয়া গর্ভাবস্থায় অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার খরচ মেটাতে পারছিলেন না রাবেয়া। সে কারণে গর্ভে থাকা অবস্থায় শিশুটি বিক্রি করার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী আসামি মো. হারুন ও মনোয়ারা বেগমের কাছ থেকে বিভিন্ন সময়ে ৫৭ হাজার টাকাও নেন রাবেয়া।

গত ২ অক্টোবর জালালাবাদের একটি ক্লিনিকে শিশুটির জন্মের পর অসুস্থ হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর মা তানিয়া আক্তারই নবজাতকের দেখাশোনা করছিলেন। তবে রাবেয়া খাতুন পরিকল্পনা অনুযায়ী তানিয়াকে কৌশলে বাড়িতে পাঠিয়ে দেন গত মঙ্গলবার। এ সুযোগে হাসপাতাল থেকে আসামি হারুন ও মনোয়ারার হাতে নবজাতকটিকে তুলে দেন নানী রাবেয়া খাতুন।

পাঁচলাইশ থানার পরিদর্শক কামাল উদ্দিন বলেন, ‘মঙ্গলবার বিকেলে তানিয়া হাসপাতালে ফিরে নবজাতককে না পেয়ে তার মাকে জিজ্ঞাসাবাদ করেন। তখন রাবেয়া জানায় শিশুটি হারিয়ে গেছে। পরে শিশুর মা পাঁচলাইশ থানায় এসে মামলা দায়ের করেন।’ রাবেয়া বেগম জিজ্ঞাসাবাদের একপর্যায়ে নবজাতক চুরির ঘটনা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শিশুকে উদ্ধার ও অন্য আসামিদের গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd