রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৪৮ সময় দর্শন
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বরিশাল ছাড়া দেশের সকল বিভাগীয় সদর দপ্তরে সমাবেশ করছে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়েছে। এরপর খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক এবং রফিকুল আলম মজনুর পরিচালনায় এই সমাবেশ চলছে।

জানা গেছে, সমাবেশ সফল করতে ১০ সাংগঠনিক বিভাগে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ১০টি বিভাগীয় টিম করা হয়েছে। কয়েকদিন ধরে তারা দফায় দফায় বৈঠক করেছেন।

ঢাকা বিভাগের টিমপ্রধান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চট্টগ্রাম টিমের প্রধান ড. খন্দকার মোশাররফ হোসেন, খুলনা টিমের প্রধান গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ টিমের প্রধান নজরুল ইসলাম খান, সিলেট টিমের প্রধান আমীর খসরু মাহমুদ চৌধুরী, রাজশাহীর টিমপ্রধান আব্দুল্লাহ আল নোমান, রংপুর টিমের প্রধান ইকবাল হাসান মাহমুদ টুকু, ফরিদপুরের টিমপ্রধান মির্জা আব্বাস, কুমিল্লার টিমপ্রধান শামসুজ্জামান দুদু, বরিশাল বিভাগের টিমপ্রধান মির্জা আব্বাস। দায়িত্বপ্রাপ্ত নেতারা এসব সমাবেশে যোগ দিয়েছেন।

সংশ্লিষ্ট বিভাগভুক্ত সব জেলাকে সমাবেশে যোগ দিতে নির্দেশনা দেওয়া হয়েছে। যুক্তরাজ্য থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়াও মহাসচিব মির্জা ফখরুল ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কর্মসূচি সফল করতে মনিটরিং করছেন।

দলের গুরুত্বপূর্ণ নেতারা জানান, খালেদা জিয়া ইস্যুতে নেতাকর্মী-সমর্থকদের মধ্যে একটি আবেগ রয়েছে। এটিকে কাজে লাগাতে চাইছেন দলের নীতিনির্ধারকরা। তারপরও যেখানে দ্বন্দ্ব-গ্রুপিং আছে তা-ও মিটিয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। এসব সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতির ঘটিয়ে সরকারের ওপর চাপ সৃষ্টি করা দাবি আদায় করাই বিএনপির মূল লক্ষ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd