রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২

ভাঙ্গুড়ায় ‘প্রথমা প্লাজা’ মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭৭ সময় দর্শন
  • Print This Post Print This Post
ভাঙ্গুড়ায় ‘প্রথমা প্লাজা’ মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন

বিশেষ প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের প্রথমা প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(৩০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার পৌর সদরের কেজি স্কুল টু শরৎনগর রোডে এই প্রথম প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। দোয়া অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া শেষে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

জানা গেছে, কেজি স্কুল রোড়ে শরৎনগর বাজারে প্রধান সড়ক সংলগ্ন প্রথমা প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানটি অবস্থিত। দোকানের প্রোপাইটার মো. মিজানুর রহমান জানান, সকল প্রকার মোবাইল ফোন,বিকাশ, নগদ ও রকেটের সুবিধা পাওয়া যাবে প্রথম প্লাজায়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে প্রথম প্লাজা ব্যবসা প্রতিষ্ঠানে দোয়া ও মোনাজাত শেষে ফিতা কেটে উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজ মসজিদের পেশ ইমাম মাওঃ মো.আশরাফ আলী। অনুষ্ঠানে শরৎনগর বনিক সমিতির নেতৃবৃন্দ,উপজেলা আওয়ামীলগের নেতৃবৃন্দ,ব্যবসায়ী ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন। দোয়া শেষে উপস্থিত ব্যক্তি বর্গের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd