শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২

পাবনার চাঞ্চল্যকর অটোরিক্সা চালক মানিক হত্যা মামলায় দুই জনের ফাঁসি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৮ সময় দর্শন
  • Print This Post Print This Post
পাবনার চাঞ্চল্যকর অটোরিক্সা চালক মানিক হত্যা মামলায় দুই জনের ফাঁসি
পাবনা প্রতিনিধিঃ
পাবনায় অটোরিক্সা চালক মানিক হোসেন (২০) হত্যা মামলায় স্বপন মিয়া (২০) ও ইকবাল হোসেন (২০) নামের দুইজনকে মৃত্যুদন্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। পাবনার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আছাদুজ্জামান গতকাল সোমবার দুপুরে এই রায় প্রদান করেন।
মৃত্যুদন্ডে দন্ডিতরা হলো, সদর উপজেলার নাজিরপুর গ্রামের সুলতান প্রামানিকের ছেলে স্বপন মিয়া ও একই গ্রামের ইকরাম প্রামানিকের ছেলে ইকবাল হোসেন। নিহত অটোরিক্সা চালক মানিক সদর উপজেলার চর বাঙ্গাবাড়িয়া গ্রামের আব্দুল গফুর এর ছেলে।
আদালতের এজাহার সুত্রে জানা যায়, ২০১৭ সালে ২৬ ফেব্রুয়ারী তারিখে মানিক তার অটোরিক্সা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরের দিন ২৭ ফেব্রুয়ারী রাখালগাছি গ্রামের একটি ধান ক্ষেতের মধ্যে তার লাশ পাওয়া যায়। ছিনতাইকারীরা তার অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।নিহত মানিকের বাবা ওইদিন রাতে সদর থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ সন্দেহমূলকভাবে ইকবাল ও স্বপনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা মানিককে হত্যার কথা স্বীকার করে এবং আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালত দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমান শেষে পাবনা সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আছাদুজ্জামান আজ অভিযুক্ত দুই আসামী স্বপন ও ইকবালকে মৃত্যুদন্ডে দন্ডিত ও আরো ১০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেন।
রায় ঘোসনার সময় সরকারী পক্ষের পিপি অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন ও আসামী পক্ষের অ্যাডভোকেট সনৎ কুমার উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd