রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

লকডাউন: ভাঙ্গুড়ায় ভ্রাম্যমান আদালতে ১০ মামলায় দেড় হাজার টাকা জরিমানা: সংক্রমণ বাড়ছেই

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৪৪৫ সময় দর্শন
ইউএনও সৈয়দ আশরাফুজ্জামানের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ সদস্যের একটি টিম পৌরসভায় টহল দেন।

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:
শনিবার ভাঙ্গুড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার সময় ১০টি মামলায় দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভাঙ্গুড়া থানা পুলিশ ডিডিএন নিউজকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছে।

চলমান কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) পাবনার ভাঙ্গুড়া উপজেলা সদরে টহলে ছিল সেনাবাহিনী ও পুলিশ । এ ছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান এবং এসি ল্যান্ড মো: কাওছার হাবীব এর নেতৃত্বে দুটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় পুলিশ বিধিনিষেধ আমান্যকারী কয়েকজন দোকানি ও মটর সাইকেল আরোহীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতে ১০টি মামলা উপস্থাপন করলে বিচারকগণ অভিযুক্তদের বিরদ্ধে অর্থ দন্ডাদেশ প্রদান করেন।

পুলিশ জানায়,দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯/১৮৮ ধারায় ভ্রাম্যমান আদালত কঠোর বিধিনিষেধ উপেক্ষাকারীদের ১ হাজার ৫শ টাকা জরিমানা করেছেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মু: ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা  স্বীকার করে বলেন, লকডাউনে অপ্রয়োজনীয় দোকান খুলে রাখা ও মটরসাইকেল নিয়ে অযথা ঘরের বাহির হওয়ার শাস্তি স্বরুপ আদালত ওই দন্ডাদেশ দেন। তবে জরিমানার অর্থ আদায়ের পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন, অভিযান পরিচালনার সময় পৌরসভায় কাউকেই মাস্কবিহীন অবস্থায় পাওয়া যায়নি। তাই মাস্ক না পড়ার কারণে জরিমানা করা যায়নি। কিছু অপ্রযোজনীয় দোকান খোলা রাখায় দোকানিদের এবং প্রয়োজন ছাড়া মটরসাইকেলে ঘোরাঘুড়ি করায় চালকদের অর্থদন্ড প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, এই অভিযান ৭ জুলাই পর্যন্ত অব্যাহত থাকবে।

উল্লেখ্য , ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল পৌরসভার প্রতিটি প্রবেশ দ্বারে চেক পোস্ট বসিয়ে সতর্ক দৃষ্টি রাখায় এবং মাস্ক ব্যতিত কাউকে প্রবেশ করতে না দেওয়ায় পৌরশহরে মাস্ক পরিহিত লোকের সংখ্যা এখন শতভাগে উপনীত হয়েছে।

এদিকে এখানে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। শনিবার উপজেলা স্বস্থ্য বিভাগ জানিয়েছে, ২৯জনের নমুনা পরীক্ষায় ৩  ‍জুলাইয়ের  প্রতিবেদনে নতুন ১২জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এই নিয়ে ভাঙ্গুড়া উপজেলায় এ পর্যন্ত  ১৮৩ ব্যক্তি কোভিড-১৯ আক্রান্ত হলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd