রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২

ভাঙ্গুড়ায় চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব  প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৮৭ সময় দর্শন
  • Print This Post Print This Post

দেশ,মাটি ও মানুষের কল্যাণে কথা বলে এই স্লোগানকে সামনে রেখে পাবনার চাটমোহরের হান্ডিয়াল থেকে প্রকাশিত সাপ্তাহিক ও অনলাইন চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গত ২০১০ সালের ১৪ই এপ্রিল সাপ্তাহিক চলনবিলের আলো পত্রিকার ১ম সংখ্যা বের হয়। সেই থেকে পত্রিকাটি হাটি হাটি করে একযুগে পদার্পন করেছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে স্বাস্থ্য বিধি মেনে “চলনবিলের আলো ভাঙ্গুড়া অফিসের আয়োজনে ভাঙ্গুড়া প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনির সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক রায়হান আলীর পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অনলাইন ডিডিএননিউজবিডিডটকম এর প্রকাশক ও সম্পাদক প্রভাষক গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, এসআই নাজমুল হাসান ও ডিএসবি রাশেদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া রিপোর্টার ইউনিটির সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মঈনুল হক, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসান সিদ্দিকী হেলাল, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি মিনু রহমান, পাবনার আলোর চাটমোহর প্রতিনিধি জাহিদ হাসান, পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সোহেল রানা জয় ও বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd