বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

ভাঙ্গুড়ায় ঘর নির্মাণে বিএনপি নেতার বাঁধা

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪৫১ সময় দর্শন
  • Print This Post Print This Post

পাবনার ভাঙ্গুড়ায় বসতবাড়ি নির্মাণ করার সময় কাজে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে আনোয়ার হোসেন (৩৫) নামে স্থানীয় এক বিএনপি নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার খাঁনমরিচ ইউনিয়নের শিয়ালবাড়িয়া গ্রামে।আনোয়ার পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের মৃত কুদরত সরদারের ছেলে ও সাবেক খাঁন মরিচ ইউনিয়ন যুব দলের সিনিয়র সহ-সভাপতি।

স্থানীয়রা জানায়, খাঁন মরিচ ইউনিয়নের পূর্ব রামনগর মৌজার শিয়ালবাড়িয়া গ্রামে ভি.পি ও খাস সম্পত্তি আউশাগাড়া পুকুরের (দাগ নং-৫৫৪) চারপাশে হতদরিদ্র ২০/২৫ পরিবার প্রায় তিরিশ বছর ধরে ঘর নির্মাণ করে বসবাস করছেন। পুকুরটি গত ২০ বছর যাবৎ শিয়ালবাড়িয়া গ্রামের জামে মসজিদের দখলে ছিল। কিন্তু গত দুই বছর পূর্বে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেন তার বাহিনী নিয়ে জোর পূর্বকভাবে পুকুরটি দখল করে। এর পর থেকেই আনোয়ারসহ তার বাহিনী পুকুরের ধারে বসবাসকারিদের বিভিন্ন ভয়-ভীতিসহ হুমকি দিয়ে আসছে।

গত কয়েক দিন পূর্বে শিয়ালবাড়িয়া গ্রামের মৃত হাচেন প্রামাণিকের ছেলে ও পুকুরের ধারে বসবাসরত তোফাজ্জল প্রামাণিকের ঘর নির্মাণের সময় আনোয়ার তার বাহিনীদের দিয়ে ঘরের পাঁচ-সাতটি কাঠের খুঁটি কেটে ফেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,আনোয়ার এলাকায় প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না।
ভুক্তভোগী তোফাজ্জল প্রামাণিক বলেন,আমি এখানে র্দীঘ তিরিশ বছর ধরে ঘর তুলে বসবাস করে আসছি।আমার বসত ঘরটি ক্ষতিগ্রস্ত হলে পুনরায় আমি ঘর নির্মাণ কাজ শুরু করি।কিন্তু আনোয়ার তার বাহিনী নিয়ে আমার ঘরের পাঁচ-সাতটি কাঠের খুঁটি কেটে ফেলেছে।এখন আমিসহ আমার পরিবারকে বিভিন্ন রকম হুমকি প্রদান করছে আনোয়ার।

অভিযোগ অস্বীকার করে বিএনপি নেতা আনোয়ার হোসেন বলেন,তোফাজ্জলের সাথে আমার কোন বিরোধ নেই। সে এক বছর পূর্বে নিজেই আমিন দিয়ে সীমানা নির্ধারণ করেন।এখন নিজেই আমার জায়গায় দখল করে ঘর নির্মাণ করছে। বিষয়টি তার আত্মীয় স্বজনদের জানালে তারা ঘরের কাজ বন্ধ রেখেছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,বিষয়টি তিনি অবগত নন। তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd