রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

ভাঙ্গুড়া উপজেলা প্রশাসনের সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৩১৯ সময় দর্শন
ভাঙ্গুড়া উপজেলা প্রশাসনের সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রশাসনের সম্প্রসারিত ভবন ও হল রুম নির্মাণ কজের ভিত্তি প্রস্তার স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার(২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা চত্ত্বরে উপজেলা প্রশাসন কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায় )এর আওতায় জেলার এই উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন ও প্রকৌশল অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ ও ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. বাকী বিল্লাহ, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা প্রকৌশলী মোছাঃ আফরোজা পারভীন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান এর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) বিপাশা হোসাইন, ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান, সমাজ সেবা অফিসার মো. জাহিদুল ইসলামসহ প্রমুখ।

জানা গেছে, উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায় )এর আওতায় প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে সম্প্রসারিত ভবন ও হল রুমের নিমার্ণ কাজ আগামী বছরের ডিসেম্বের মাসের ২১ তারিখে সমাপ্তি হবে  ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd