শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের

মুহাম্মদ (সা:) কে অবমাননা ও কুটুক্তির প্রতিবাদে ভাঙ্গুড়ায় বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৭৩ সময় দর্শন
  • Print This Post Print This Post
Exif_JPEG_420

প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:) কে অবমাননার প্রতিবাদে পাবনার ভাঙ্গুড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে তৌহিদী জনতা।
৬ নভেম্বর শুক্রবার জুম্মার নামাজ শেষে ভাঙ্গুড়া বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেল চত্বরে গিয়ে শেষ হয়।

 

উপজেলা তাবলীগ জামায়াতের আমীর মাওলানা  রকিবুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বাকিবিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিয়ার আব্দুর রহমান প্রধান,মাওলানা আবুসাইদ, মাওলানা মানসুরুল হক, মাওলানা হাবিবুল্লাহ, মুফতি জিহাদুল ইসলাম, মুফতি উবায়দুল্লাহ, মাওলানা শরীফুল ইসলাম প্রমুখ।প্রতিবাদ মিছিল ও সমাবেশে শত শত মানুষ অংশ গ্রহণ করেন।

 

সমাবেশ থেকে ফ্রান্সের দূতাবাস বন্ধ ও ফ্রান্সের সকল পণ্য বর্জনের ডাক দেওয়া হয়। সমাবেশ পরিচালনা করেন, হাফেজ মাওলানা আশরাফ আলী। দোয়া পরিচালনা করেন প্রবীণ আলেম হাফেজ মুফতি ও সমান গনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd