মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় সন্ত্রাসী হামলায় আহত  সাংবাদিক মানিকের জটিল অস্ত্রপচার!  ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী

র‍্যাবের অভিযানে টেকনাফে ১০টি দেশীয় অস্ত্রসহ ২ রোহিঙ্গা আটক

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১১ সময় দর্শন
  • Print This Post Print This Post

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ১০টি দেশীয় অস্ত্রসহ ২ রোহিঙ্গা অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। সোমবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।আটককৃতরা হলেন, টেকনাফ জাদীমুড়া শালবাগান এলাকার মৃত আমির হোসেনের ছেলে মো. সৈয়দ হোসেন (৫০) ও মুছনি রোহিঙ্গা ক্যাম্প এর আজিজুল হকের ছেলে বদি আলম (২০)।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ হ্নীলা ইউনিয়নের দমদমিয়া গ্রামস্থ ওমরখাল ব্রিজ এলাকায় অভিযান চালানো হয় এসময় পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা বস্তা তল্লাশি করে ৯টি এসবিবিএল ১টি ওয়ানশুটার গানসহ ১০টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসীদের জিজ্ঞাবাদে স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে সুকৌশলে অবৈধ অস্ত্র ও গুলি সংগ্রহ করে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের কাছে বিক্রি করে থাকে এবং অস্ত্র ও গুলি নিজেদের কাছে রেখে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসী টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd