শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের

ভাঙ্গুড়ায় দুটি ইউপি নির্বাচনে টুকুন ও আফসার চেয়ারম্যান নির্বাচিত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৯৭৭ সময় দর্শন
  • Print This Post Print This Post

প্রভাষক গিয়াস উদ্দিন,ভাঙ্গুড়া:
আজ মঙ্গলবার (২০অক্টোবর) উৎসবমুখর পরিবেশে পাবনার ভাঙ্গুড়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বেসরকারি ফলাফলে ভাঙ্গুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে গোলাম ফারুক টুকুন (ঘোড়া মার্কা) ৫০৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জাহাঙ্গীর আলম বিদ্যুত (ধানের শীষ মার্কা)পেয়েছেন ২৩৯৪ ভোট। মন্ডুতোষ ইউনিয়নে আফসার আলী মাষ্টার (নৌকা মার্কা) ২৩৮৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মো: আব্দুর রশিদ(আনারস মার্কা) পেয়েছেন ২১৮২ ভোট।

এ নির্বাচনে সকাল ৯টা হতে একযোগে সকল কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয় এবং বিরতিহীন ভাবে বিকাল ৫টায় শেষ হয়। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের স্বতস্ফুর্ত উপস্থিতি ছিল । প্রতিটি ভোট কেন্দ্রে উৎসুক নারী-পুরুষ ভোটাররা প্রচন্ড রোদ উপক্ষো করে তাদের পছন্দের পার্থীকে ভোট দেওয়ার জন্য দাঁড়িয়ে থাকে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন,নির্বাচনে ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দু’জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রটের নেতৃত্বে সারাক্ষণ আইনশৃংখলা বাহিনী তৎপর ছিলেন। এছাড়া র‌্যাব ও বিজিবি’র দল মাঠে টহলে ছিল।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,নির্বাচনে পুলিশ ও আনসার ভোট কেন্দ্রের আইন শৃংখলা বজায়সহ সুষ্ঠ ও শান্তিপূণৃ ভোট গ্রহনে সর্বদাই তৎপর ছিল।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার রোকসানা নাসরিন বলেন মঙ্গলবার দুটি ইউনিয়নেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd