বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় গোলাম হাসনাইন রাসেল চেয়ারম্যান নির্বাচিত ভাঙ্গুড়ায় সুষ্ঠু ও শান্তিপুর্ণ ভোট গ্রহণে প্রশাসনের সফলতা! ভাঙ্গুড়ায় উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সকল প্রস্তুতি সম্পন্ন ! আগামীকাল ভোট দীর্ঘ প্রত্যাশিত- ভাঙ্গুড়া-নওগাঁ সড়কে পাকাকরণের কাজ শুরু ! রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু  ভাঙ্গুড়া উপজেলা পরিষদ কার্যালয় নতুন প্রশাসনিক ভবনে স্থানান্তর এমআইটিতে পড়তে চায় নিঝুম,অর্পি-আলফির স্বপ্ন চিকিৎসক ভাঙ্গুড়ায় কৃষি জমিতে ভেকু দিয়ে মাটি উত্তোলন ! ১ লক্ষ টাকা অর্থদন্ড ‘‘তুমি এসেছিলে বলে হেসেছিল স্বাধীনতা, হেসেছিল বাংলা’’ দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশ্যে-ড. নাহিদ হুসেইন

পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহারের অপরাধে দুই শিক্ষক বহিষ্কার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ সময় দর্শন

পাবনার চাটমোহরে এসএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহারের অপরাধে দুই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার সরকারি রাজা চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন চাটমোহর সরকারি রাজা চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব মো. আব্দুস ছালাম ।

জানা যায়, ওই কেন্দ্রে পরীক্ষা চলাকালে ছাইকোলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি বিজ্ঞান) মো. আবুল হাসান ও উত্তরসেন গ্রাম হাইস্কুলের সহকারী শিক্ষক (ভৌত বিজ্ঞান) মো. মাসুর রানা তাদের পকেটে মোবাইল ফোন থাকার বিষয়টি অস্বীকার করেন। ঘটনাটি নিয়ে সন্দেহ হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট’র জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়ায় মোবাইল দুটি উদ্ধার করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. মমতাজ মহল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই দুই শিক্ষককে কেন্দ্র হতে দুই বছরের জন্য বহিষ্কার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smarti-ddnnewsbd