শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের

বিয়ের উপকারিতা জানালেন অভিনেত্রী টয়া

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৪৫ সময় দর্শন
  • Print This Post Print This Post

মুমতাহিনা টয়া পরিচিত মুখ অভিনয় দিয়ে, নাচ দিয়ে এবং তার নিজস্ব ইউটিউব চ্যানেল দিয়েও। ওদিকে শাওন পরিচিত বর্তমানের নির্ভরযোগ্য অভিনয় শিল্পী হিসেবে- দুজনে গতিপথ একত্রে এসে মিলবে কে জানতো। তাই হয়েছে, সমান্তরাল বয়ে চলে মিশেছেন একত্রে। গত বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন শাওন-টয়া। বিয়ের এক বছরে কী উপলব্ধি হলো?

সেটাই জানালেন মুমতাহিনা চৌধুরী টয়া। বিয়ে ছাড়া জীবন যে অপূর্ণ সে কথা অকপটে স্বীকার করলেন প্রণয় স্রোতে ভাসতে থাকা টয়া। নিজের ফেসবুক অ্যাকাউন্টে শাওনের সঙ্গে বেশকিছু মধুর ও অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সেখানে পয়েন্ট আকারে বিয়ের উপকারিতে বোঝালেন টয়া।

টয়া বলেন, আমার বিয়ের প্রথম বছরে আমি অন্তত তিনটা জিনিস শিখেছি। এ নম্বর হলো- বিয়ে ছাড়া কোনোভাবেই জীবন পূর্ণ নয়। দুই নম্বর হলো- প্রেমের সম্পর্কের সময়টা এবং বিয়ের পরের সম্পর্কটা একেবারে আলাদা। তিন নম্বর হলো-জীবনটা অগোছালো, কঠিনতর বা জটিল, মাঝেমাঝে এই জীবনটাই ভীতিকর। যখন তোমার সঙ্গে সঠিক মানুষটা থাকবে- এইসব ঝামেলা আর থাকবে না। জীবন হয়ে উঠবে মাধুর্যময়, দুর্দান্ত।

কাজের সূত্রে টয়া এবং শাওন অল্প সময়ে কাছের বন্ধুতে পরিণত হন। এবং ধীরে ধীরে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন। ২০১৯ সালের শেষের দিকে পরিবারের সদস্যদের অনুমতিও নিয়ে নেন তারা। বাকী ছিল শুধু ঘোষণা দেওয়ার।

জানুয়ারি মাসে শাওনের জন্মদিন উপলক্ষে একটি ‘চমকের’ আয়োজন করেন টয়া। কিন্তু সেই চমকেই নতুন চমক যোগ করে শাওন টয়াকে বিয়ের জন্য আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দেন সকলের সামনে।

এরপরের ঘটনা তো আর কারো অজানা নয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd