বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আটঘরিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলমীরা ও বেঞ্চ প্রদান

পাবনা প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২০৬ সময় দর্শন
  • Print This Post Print This Post

পাবনার আটঘরিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাজপাড়া ইউনিয়ন পরিষদ কর্তৃক আলমীরা ও বেঞ্চ প্রদান করা হয়েছে। ৮ অক্টোবরে আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর মিয়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্তৃক আলমীরা ও বেঞ্চ প্রদান করেছেন।

এ সময় পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন (সাংবাদিক), রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফার রহমান, নাদুড়িয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ আবুল বাশার, পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ কামরুল ইসলাম, রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাকী বিল্লাহ, ইউপি সচিব জি এম দস্তগীরসহ ইউপি সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে ২২টি আলমীরা ও ৬৮ জোড়া বেঞ্চ প্রদান করা হয়।

এগুলো এল.জি.এস.পি ও বি.বি.জি ২য় কিস্তির ২০১৯-২০২০ অর্থ বছরের বরাদ্দকৃত এবং বাস্তবায়ন ২০২০-২০২১ অর্থ বছরে। উল্লেখ যে, উক্ত চেয়ারম্যান ইতোপূর্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলমীরা ও বেঞ্চ প্রদানসহ, গেইট ও সংযোগ সড়ক নির্মাণ করেছেন। এলাকাবাসী জানান তিনি একজন শিক্ষা বান্ধব চেয়াররম্যান বটে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd