শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু  ভাঙ্গুড়া উপজেলা পরিষদ কার্যালয় নতুন প্রশাসনিক ভবনে স্থানান্তর এমআইটিতে পড়তে চায় নিঝুম,অর্পি-আলফির স্বপ্ন চিকিৎসক ভাঙ্গুড়ায় কৃষি জমিতে ভেকু দিয়ে মাটি উত্তোলন ! ১ লক্ষ টাকা অর্থদন্ড ‘‘তুমি এসেছিলে বলে হেসেছিল স্বাধীনতা, হেসেছিল বাংলা’’ দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশ্যে-ড. নাহিদ হুসেইন ভাঙ্গুড়ায় ৮ মহিলা সমিতির সাফল্যে নিয়ন্ত্রণ ছাড়লো সিসিডিবি! ভাঙ্গুড়ায় ভেজাল ওষুধ মজুতের অপরাধে মাধুর্য মেডিসিনকে জরিমানা: বিপুল পরিমান ওষুধ নষ্ট করা হয় ভাঙ্গুড়ায় সন্ত্রাসী হামলায় আহত  সাংবাদিক মানিকের জটিল অস্ত্রপচার!  ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন

ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৪৮ সময় দর্শন
  • Print This Post Print This Post

ভাঙ্গুড়া প্রতিনিধি : ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো.মিজানুর রহমান শুক্রবার ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। বিকালে উপজেলা পরিষদ আঙ্গিনায় পৌঁছিলে ইউএনও মোছা.নাজমুন নাহার ও উপজেলা চেয়ারম্যান মো.বাকি বিল্লাহ ফুল দিয়ে তাকে স্বাগত জানান। তার সফরসঙ্গী ‘মিসেস ডিজি’’ শারমিন রহমান চৈতি কে ফুল দিয়ে বরণ করেন এসি ল্যান্ড তাসমীয়া আক্তার রোজী ও প্রকল্প অফিসার ফেরদৌস আলম ।  পরে তিনি উপজেলা পরিষদের শিশু পার্কের আঙ্গিনায় বৃক্ষ রোপন করেন। এসময় মিসেস ডিজি শারমিন রহমান চৈতি,উপজেলা চেয়ারম্যান মো.বাকি বিল্লাহ,ইউএনও মো.নাজমুন নাহার,এসি ল্যান্ড তাসমীয়া আক্তার রোজী,প্রকল্প কর্মকর্তা ফেরদৌস আলম প্রমুখ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে তার আগমনের খবর পেয়ে স্থানীয় সুশিল সমাজের প্রতিনিধিরা মিজানুর রহমানের সাথে স্বাক্ষাতের জন্য ছুটে আসেন উপজেলার শিশু পার্ক আঙ্গিনায়। সেখানে তিনি কিছুক্ষণ তাদের সাথে মতবিনিময় করেন। অতপর তিনি সেবাব্রতি কিন্ডার গার্টনে ও তালিমুল কোরআন ইতিমখানা মাদ্রাসায় যান।  ২০০৫ সালে জনাব মিজানুর রহমান,ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্ব করেন। তখন তিনি এখানে শিশুপার্ক,সেবাব্রতি কিন্ডার গার্টন,ঈদগাহ, মসজিদ ,তালিমুল কোরআন মাদ্রাসা,শহীদ মিনার প্রভৃতি তৈরি করেন। ফলে তিনি এখানকার মানুষের কাছে খুবই প্রিয় ছিলেন। সন্ধ্যায় তিনি পাবনার ফরিদপুর উপজেলার উদ্দেশ্যে রওনা দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd