বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় সন্ত্রাসী হামলায় আহত  সাংবাদিক মানিকের জটিল অস্ত্রপচার!  ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী

পর্ন সাইট চালিয়ে গ্রেপ্তার অভিনেত্রী

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৪৮ সময় দর্শন
  • Print This Post Print This Post

সুন্দরী মডেল ও অভিনেত্রীদের কাজে লাগিয়ে রমরমিয়ে চলছিল পর্ন র‌্যাকেড। তাদের দিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে চালানো হচ্ছিলো পর্ন ওয়েবসাইট।

আর এই অভিযোগে গ্রেপ্তার হলেন ভারতীয় অভিনেত্রী গহনা বশিষ্ঠ।

গহনা ‘গান্দি বাত’র অভিনেত্রী হিসেবে বেশ সমাদৃত। যা পরিচালনা করেছিলেন একতা কাপুর। খবর জি নিউজের।

পুলিশ সূত্রে খবর, গহনা বশিষ্ঠ যে পর্ন ওয়েবসাইটটি চালাচ্ছিলেন, তাতে ৮৭টি অশ্লীল ভিডিও আপলোড করেন তিনি। ভিডিও দেখার জন্য যারা ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করতেন তাদের ২ হাজার টাকা করে দিতে হতো।

অবশেষে ৭ ফেব্রুয়ারি অভিযোগের প্রমাণ হাতে পেয়ে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করে গহনাকে।আজ রোববার (৭ ফেব্রুয়ারি) আদালতে তোলা হবে গহনাকে।জানা গেছে, বেশকিছু মডেল, অভিনেত্রী এবং প্রযোজনা সংস্থা এই পর্ন র‌্যাকেডের সঙ্গে যুক্ত। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd