মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় সন্ত্রাসী হামলায় আহত  সাংবাদিক মানিকের জটিল অস্ত্রপচার!  ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী

ভাঙ্গুড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন লায়ন শামসুল আলম

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৫৮৪ সময় দর্শন
  • Print This Post Print This Post

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : কনকনে শীতে অসহায় মানুষের কষ্টের সীমা থাকে না। গরম কাপড়ের অভাবে দূর্ভোগ পোহাতে হয় তাদের। এমন অবস্থায় ঢাকা থেকে ছুটে এলেন ভাঙ্গুড়া উপজেলার  ভবানীপুর গ্রামের  কৃতি সন্তান লায়ন শামসুল আলম। তিনি সমাজের হতদরিদ্র শীতার্ত ওইসব মানুষের পাশে এসে দাঁড়ালেন।

শামসুল আলম লায়ন্স ক্লাব অব ঢাকা ব্লুজের প্রেসিডেন্ট ও মুক্ত আকাশ মিডিয়া স্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে তার ব্যক্তিগত উদ্যোগে নিজ গ্রাম পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুরের হতদরিদ্র ২শ’ শীতার্ত মানুষের মাঝে তিনি কম্বল বিতরণ করেন।

এসময় সমাজসেবক আব্দুল কুদ্দুস, নুরুল ইসলাম বরাত, ইউপি সদস্য আব্দুল আলীম, মীর শফিক, অনাবিল সংবাদের বার্তা সম্পাদক মনিরুজ্জামান ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

২ thoughts on "ভাঙ্গুড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন লায়ন শামসুল আলম"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd