সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সকল প্রস্তুতি সম্পন্ন ! আগামীকাল ভোট দীর্ঘ প্রত্যাশিত- ভাঙ্গুড়া-নওগাঁ সড়কে পাকাকরণের কাজ শুরু ! রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু  ভাঙ্গুড়া উপজেলা পরিষদ কার্যালয় নতুন প্রশাসনিক ভবনে স্থানান্তর এমআইটিতে পড়তে চায় নিঝুম,অর্পি-আলফির স্বপ্ন চিকিৎসক ভাঙ্গুড়ায় কৃষি জমিতে ভেকু দিয়ে মাটি উত্তোলন ! ১ লক্ষ টাকা অর্থদন্ড ‘‘তুমি এসেছিলে বলে হেসেছিল স্বাধীনতা, হেসেছিল বাংলা’’ দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশ্যে-ড. নাহিদ হুসেইন ভাঙ্গুড়ায় ৮ মহিলা সমিতির সাফল্যে নিয়ন্ত্রণ ছাড়লো সিসিডিবি! ভাঙ্গুড়ায় ভেজাল ওষুধ মজুতের অপরাধে মাধুর্য মেডিসিনকে জরিমানা: বিপুল পরিমান ওষুধ নষ্ট করা হয়

ভাঙ্গুড়ায় ভেজাল ওষুধ মজুতের অপরাধে মাধুর্য মেডিসিনকে জরিমানা: বিপুল পরিমান ওষুধ নষ্ট করা হয়

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩৪ সময় দর্শন

ভাঙ্গুড়া সংবাদদাতা :
পাবনার ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর বাজারে ভেজাল ও নকল ওষুধ মজুত ও বিক্রি করায় দু’জন ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জানাগেছে,সোমবার বিকালে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসমীয়া আক্তার রোজীর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনার সময় মাধুর্য মেডিসিন এন্ড পোল্ট্রি ফিডের দোকান থেকে মেয়দোত্তীর্ণ,ভেজাল ও নকল ওষুধ পাওয়া যায়।

ফলে ভ্রাম্যমান আদালত দোকানের সত্তাধিকারী আব্দুল মালেককে ২০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় বিপুল পরিমান ভেজাল ওষুধ জব্দ করা হয় এবং সেগুলো প্রকাশ্যে নষ্ট করা হয়। পরে হিমেল ট্রেডার্স নামের এক গো-খাদ্যের দোকানিকে লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা ও মেয়াদোত্তীর্ণ গো-খাদ্য বিক্রির অপরাধে ১০হাজার টাকা জরিমানা করা হয়।


স্থানীয়রা জানান,আব্দুল মালেক দীর্ঘদিন নিম্নমানের ভেজাল ওষুধ কিনে বেশি দামে বিক্রি করেন। ফলে এসব ওষুধ কিনে খামারিরা যেমন প্রতারিত হচ্ছেন, তেমনি গবাদী পশু খেয়ে অসুস্থতায় ভোগে। কিছুদিনের মধ্যে এসব পশু স্বাস্থ্যহীন হয়ে পড়ে বলে জানাগেছে।


উপজেলা লাইভস্টক অফিসার ডা.রুমানা আক্তার বলেন,মাধুর্য মেডিসিন এন্ড পোল্ট্রি ফিডের দোকানে বিপুল পরিমান ভেজাল ওষুধ পাওয়ায সেগুলো নষ্ট করা হয়েছে। এছাড়া তার বৈধ লাইসেন্স ছিলনা বলেও তিনি জানান।

সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমীয়া আক্তার রোজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ভেজাল ওষুধ মজুত ও বিক্রির অপরাধে দু’জন ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smarti-ddnnewsbd