সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন ভাঙ্গুড়ায় পশু-পাখির হিট স্ট্রোক প্রতিরোধে চিকিৎসকরা মাঠে ভাঙ্গুড়ায় ভুমি অফিসের অনলাইন কার্যক্রমে হযরানি কমেছে,নামজারি নিষ্পত্তি তরান্বিত ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ক্রীড়া শিক্ষকের বাড়ি ভষ্মিভুত! ৩০ লাখ টাকার ক্ষতি ভাঙ্গুড়ায় প্রচন্ড গরম উপেক্ষা করে ক্লাস করছে প্রাথমিক শিক্ষার্থীরা ! অস্বস্তিতে ছাত্র-শিক্ষক প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২

মাস্কের সঙ্গে খুলে এলো নকল দাড়ি, খেলেন গণধোলাই

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৮ সময় দর্শন
  • Print This Post Print This Post

অনলাইন ডেস্ক: মাহফিলে এক ভুয়া হুজুরকে গণধোলাই দিয়েছে উপস্থিত জনতা। সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালথি ঈদগাহের পাশে অবস্থিত আবুল ফারহা সিদ্দিকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ময়দানে ২৫তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলের দ্বিতীয় দিনে গত শুক্রবার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার কথা ছিল আলহাজ হাফেজ মাওলানা মো. আবুল কালাম আজাদের।

নির্ধারিত সময়ে যথারীতি এক জন হুজুর আসেন এবং মাওলানা আবুল কালাম আজাদ বলে নিজের পরিচয় দেন। মুখে মাস্ক থাকায় তাকে চেনা যাচ্ছিল না।

কিন্তু মাহফিলে আগত লোকজনের সন্দেহ হলে তারা তার প্রকৃত পরিচয় জানতে চান। একপর্যায়ে হুজুরের মুখের মাস্ক খুলতে বলেন তারা, কিন্তু তিনি মাস্ক খুলতে রাজি হন না।

এসময় পাশে থাকা ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমান হুজুরের মুখের মাস্ক ধরে টান দিলে মাস্ক খুলে আসে এবং সেই সঙ্গে ভুয়া হুজুরের জারিজুরি ফাঁস হয়ে যায়।

মাস্কের সঙ্গে খুলে আসে হুজুরের মুখের নকল দাড়িও। দেখা যায়, মাওলানা আবুল কালাম আজাদ নয়, তার জায়গায় অচেনা এক লোক বসে আছে। এতে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে সেই ভুয়া হুজুরকে গণধোলাই দেয়।

মাহফিলে আগত এক জনের কাছ থেকে জানা যায়, সেই ভুয়া হুজুরের নাম মো. মজিবুর রহমান, যিনি এফডিসির একজন মেকাপ ম্যান। যদিও দাবি করা হয় যে, তিনি এক জন হাফেজ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd