রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

‘নদী ভাঙন, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে পাশে রয়েছে সরকার’

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩৯৮ সময় দর্শন

রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, নদী ভাঙন, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে যাতে কোনো মানুষ কষ্টে না ভোগে সেজন্য তাদের সহযোগিতায় প্রস্তুত রয়েছে সরকার।

আজ শুক্রবার দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নে সম্প্রতি বন্যায় করতোয়া ও পাথরাজ নদী ভাঙন এলাকা, ক্ষতিগ্রস্ত রাস্তা ব্রিজ পরিদর্শন কালে তিনি এ কথা বলেন। তিনি পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ।

রেলমন্ত্রী বলেন, আকস্মিক বন্যায় এ এলাকার মানুষ যাতে দুর্ভোগে না থাকে সেজন্য ক্ষতিগ্রস্ত রাস্তা, ব্রিজ, প্রতিষ্ঠান, বসতবাড়ি নদী ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd