রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

১২ ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

অনলাইন ডেস্ক :
  • আপডেটের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৮৫ সময় দর্শন

দেশের চারটি জেলার পাঁচটি উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় এসব ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দিতা করবেন তারা।

গতকাল প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের প্রার্থী যারা- ১২টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নে নুরুজ্জামান মন্ডল, বনগ্রামে মোখলেছুর রহমান ও কামারপাড়ায় সুবল চন্দ্র সরকার; ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুরে নূরে আলম ও ওমরপুরে রিয়াজুল ইসলাম; কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন পূর্বে মোহাম্মদ মমতাজ উদ্দিন  খান, জোড়কানন পশ্চিমে হাসমত উল্লাহ, বারপাড়ায় সেলিম আহাম্মদ, চৌয়ারায় আবুল কালাম আজাদ ও বিজয়পুরে তানভীর হোসেন; চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবীতে ইউসুফ যুবাইর এবং ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণে মোহাম্মদ হোসেন মিন্টু।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd