শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০২ অপরাহ্ন

জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল : ফরিদপুরে আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচী

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৭১ সময় দর্শন

স্টাফ রিপোর্টার,ফরিদপুর(পাবনা)ঃ পাবনার ফরিদপুর উপজেলার বনওয়ারীনগর ইউনিয়ন আ.লীগ আয়োজিত ১৫ আগষ্ট শোক দিবসের দোওয়া মাহফিল ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভা ৩০ আগষ্ট গোপালনগর ঈদগা মাঠে অনুষ্ঠিত হওয়ার প্রস্তুতি যখন সম্পন্ন তখন গোপালনগর গোরস্থান কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা আজাহার আলীর বরাত দিয়ে একই সময় ও স্থানে মিটিং আহবান করা হয়। ফলে এলাকায় টান টান উত্তেজনা সৃষ্টি হয়।

এ অবস্থায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দু’পক্ষকেই ঈদগা মাঠে অনুষ্ঠান না করার জন্য অনুরোধ করা হয়। কিন্তু দু’পক্ষই ঈদগা মাঠে অনুষ্ঠান করতে অনড় থাকলে প্রশাসন ১৪৪ ধারা জারি করার প্রস্তুতি নেয় এবং সেখানে দাঙ্গা পুলিশসহ আইন শৃংখলা বাহিনীর লোকজন মোতায়েন করে। এ ব্যাপারে বিকেল ৪টার দিকে উপজেলা নির্বাহী অফিসার আহম্মদ আলী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানার সাথে কথা বলা হলে তাঁরা জানান যে,ঈদগা মাঠে ১৪৪ ধারা জারির প্রস্তুতি নেওয়া হয়েছে। পরে গোরস্থান কমিটির লোকজন তাদের মিটিং স্থগিত করে আর বনওয়ারীনগর ইউনিয়ন আ.লীগের মিটিং ঈদগা মাঠ থেকে ১০ গজ পশ্চিমে মন্দিরের আট চালায় অনুষ্ঠিত হয়।

ফলে প্রশাসন আর ১৪৪ ধারা জারি করেনি। বনওয়ারীনগর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি ইসহাক আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সরকার। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আ.লীগের সহসভাপতিও ব্যবসায়ী সমিতির সভাপতি এবং পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হাসান আলী,সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মানান,উপজেলা আ.লীগের সম্পাদক আলী আশরাফুল কবীর,সদস্য ও মেয়র প্রার্থী আব্দুল হালিম,পৌর আ.লীগের সভাপতি আবুল হাশেম,সম্পাদক আবুল এহসান জন,উপজেলা কৃষকলীগের সভাপতি মাহাতাব উদ্দিন,ইউনিয়ন আ.লীগের সম্পাদক অখিল কুমার,উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম মুরাদ,যুবলীগ নেতা আব্দুল হাফিজ সরকার প্রমুখ।

পরে দোওয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য,গত ২৯ আগষ্ট ঐ ঈদগা মাঠে বনওয়ারীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ১৫ আগষ্ট শোক দিবস ও ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন ও মেয়র খ.ম কামরুজ্জামান মাজেদসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd