রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রশংসনীয় উদ্যোগ- ভাঙ্গুড়ায় তাপদাহে পিপাসার্ত মানুষকে আনসার কমান্ডারের পানীয় সেবা অস্বাভাবিক গরমেও খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক ভাঙ্গুড়ায় দাদন ব্যবসার ফাঁদে পড়ে নি:স্ব হচ্ছে ক্ষুদ্র কৃষক ও ব্যবসায়ী সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ

সরকারের উন্নয়ন তুলে ধরে চাটমোহরে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৬০ সময় দর্শন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গত ১৫ বছরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সাংবাদিক সম্মেলনে পাবনা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশার কথা জানালেন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় পাবনার চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

সাংবাদিক সম্মেলনে চাটমোহর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ উদ্দিন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সহ সভাপতি গিয়াস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

লিখিত বক্তব্যে আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার বলেন, পদ্মা সেতু, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, মেরিন ড্রাইভ সড়কসহ সরকার ডেল্টা প্ল্যানের মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে বর্তমান সরকার। অসংখ্য উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। উন্নয়ন কর্মসূচী অব্যাহত রাখতে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি চাটমোহরে বিভিন্ন উন্নয়ন কর্মকানেন্ড ভূমিকা রেখেছেন উল্লেখ করে আব্দুল হামিদ মাস্টার বলেন, তিনি চাটমোহরবাসীর বহু আকাঙ্খিক্ষত চাটমোহর ডায়াবেটিস সমিতি স্থাপন করেছেন। করোনাকালে খাদ্য ও ওষুধ সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। রাজনৈতিক জীবনে তিনি তৃণমুলের কর্মী হিসেবে দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল হামিদ মাস্টার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে এই আসনে নৌকার বিজয় উপহার দিবেন। আর দল যদি তাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয় তিনি তার পক্ষে কাজ করবেন বলে ওয়াদা করেন।

দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েলের সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে পাবনা, চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd