শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় দু’লক্ষ টাকার মৎস্য শিকারের জাল ধ্বংস: ৫ হাজার টাকা অর্থদন্ড

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)সংবাদদাতা:
বুধবার পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে দু’লক্ষ টাকা মূল্যের নিষিদ্ধ চায়না দুয়ারী মৎস্য শিকারের জাল ধ্বংস করা হয়। ঘটনাটি উপজেলার নৌবাড়িয়া নতুনপাড়া গ্রামের।

ভাঙ্গুড়া থানার ওসি মো: রাশিদুল ইসলাম জানান,ঐ গ্রামের মাদাই হলদারের বিরুদ্ধে নিষিদ্ধ মৎস্য জাল তৈরি ও বাজারজাত করণের অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। তখন পুলিশ একটি বৃহদায়তনের জাল জব্দ করে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,জব্দকৃত জাল নিরাপদ স্থানে পুড়িয়ে ফেলা হয়েছে। এছাড়া মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে মাদাই হলদারকে পাঁচ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়েছে। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা ও থানা পুলিশের এসআই মো: জাহিদুল ইসলাম তাকে সহযোগিতা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd