বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

এসএসসি ’৯০ ব্যাচের বন্ধু সম্মিলন ১৪ জানুয়ারি ২০২২ সাভারে অনুষ্ঠিত হচ্ছে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৪৬৮ সময় দর্শন

ষ্টাফ রিপোর্টার : দেশজুড়ে ৯০ হৃদয়ে ব্যাকবেঞ্চারের ব্যানারে ১৯৯০ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের “বন্ধু সম্মিলন-২০২২” অনুষ্ঠিত হতে যাচ্ছে।

চলতি জানুয়ারি মাসের ১৪ তারিখ শুক্রবার ড্যাফোডিল ইউনিভার্সিটি ক্যাম্পাস বিরুলিয়া,সাভার,ঢাকায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। নিবন্ধিত বন্ধুদের সকাল সাড়ে ৮টায় রিসিপশন থেকে এন্ট্রি কার্ড সংগ্রহ করে প্রবেশের অনুরোধ করা হয়েছে।

বন্ধু সম্মিলনের প্রধান সমন্বয়কারী খন্দকার মো: মিজানুর রহমান মিলন জানান,বাংলাদেশের সকল শিক্ষা বোর্ডের আওতায় ১৯৯০ সালের এসএসসি ব্যাচের বন্ধুদের নিয়ে ব্যতিক্রম এই সম্মিলনের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান সফল করার জন্য এই গ্রুপের শতাধিক বন্ধু একযোগে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে সহস্রাধিক বন্ধু রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছেন।


খন্দকার মিজান মিলন আরো জানান, ৫ জানুয়ারি‘২২ পর্যন্ত অনলাইন রেজিষ্ট্রেশন ও বিকাশ পেমেন্টের মাধ্যমে বন্ধু সম্মিলনের নিবন্ধন কার্যক্রম চলবে। আগ্রহী বন্ধুরা এই সময়ের মধ্যে জেরিন খান- ০১৭১১৩৭৩১৬৯,খন্দকার মোশতাহিদ- ০১৭৬২১১০০২২, মুশফিক টুটুল- ০১৭১১১১৫৯৩০,

ওয়ালিদ জাকির- ০১৭১৫৩০০৯৭০ এর নম্বরে যোগাযোগ করে রেজিষ্ট্রেশন করতে পারবেন।

এছাড়া অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানতে খন্দকার মিজান মিলন ০১৭১১৩৫৯৪০৫ এর সাথে যোগাযোগ করা যাবে।

বন্ধু সমম্মিলন নামে এই সামাজিক সংগঠনটির উদ্যোক্তারা জানিয়েছেন ‘৯০ ব্যাচের পদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা,ব্যবসায়ী,পেশাজীবী ও করপোরেট ব্যক্তিবর্গ এই অনুষ্ঠানে যোগদান করবেন। দিনব্যাপি এই অনুষ্ঠানে বন্ধু পরিচিতি,স্মৃতিচারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকছে।

প্রধান সমন্বয়কারী খন্দকার মিজান মিলন দেশের সকল ৯০ ব্যাচের বন্ধুদের এই অনুষ্ঠানে যোগদানের জন্য আহবান জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd