শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৫৬ সময় দর্শন
ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধিঃ
ঢাকা – ঈশ্বরদী রেলপথের বড়ালব্রীজ স্টেশনে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ঘটনায় উত্তরবঙ্গ ও দক্ষিণ বঙ্গের সাথে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। বৃহস্পতিবার বিকাল পৌনে চারটার দিকে ট্রেনটি ঈশ্বরদী অভিমুখে যাবার সময় বড়ালব্রীজ স্টেশন অতিক্রম করার সময় এ দুর্ঘটনার শিকার হয়।

এ ঘটনায় কেউ আহত না হলেও ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ বলছে দুর্ঘটনা কবলিত ট্রেনটি তারাতারি উদ্ধার করা জন্য কাজ চলছে। প্রত্যক্ষদর্শীরা জানান মালবাহী ট্রেনটি বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। তারপর পিচনের বেশ কয়েকটি বগী বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগী হেল যায় এবং বিচ্ছিন্ন বগীর একটি চাকা রেল থেকে নিচে পড়ে যায়।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং ক্লার্ক মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন না আসা পর্যন্তএ পথে কোনো ট্টেন চলাচল করতে পারছেনা।এদিকে চাটমোহর স্টেশনে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও উল্লাপাড়া স্টেশনে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেন আটকে আছে।

ঘটনার স্থাল পরিদর্শন কালে রেল ওয়ের পাকশী অঞ্চলের সহকারি নির্বাহী প্রকৌশলী শিপন আলী জানান, অতিদ্রুত দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd