শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

পাবনায় চলছে শাকিব খানের শুটিং

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ২১৩ সময় দর্শন

পাবনায় পুরোদমে চলছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের শুটিং। পাবনার একটি রিসোর্টে গত ৬ মার্চ থেকে ঢালিউড সুপারস্টারের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং শুরু হয়েছে।

শুটিংয়ে খুব হাসিখুশি দেখাচ্ছে ঢালিউড তারকা শাকিব খানকে। পাবনায় জায়গাটার পরিবেশ ভালো লেগেছে তাঁর। পাবনায় টানা ২২ দিন শুটিং করতে হবে তাঁকে। নতুন ছবি ‘অন্তরাত্মা’র জন্য নায়িকা এসেছেন ভারত থেকে।

গত ৫ মার্চ পাবনায় এসেছেন শাকিব খান। ঐদিন রাতে অংশ নেন নতুন ছবির মহরতে। এ রাতেই ছিল ছবির জমকালো মহরত—নাচ, গান, শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা। ঢাকার বাইরে বড় আয়োজনে ছবির এ মহরতের প্রশংসা করেছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট অনেকে।

পরেরদিন শনিবার সকাল থেকে ছিলেন ক্যামেরার সামনে। শুরু হয়ে যায় তাঁর ঈদের সিনেমার শুটিং। তবে ভারতীয় নায়িকা আসেন দুই দিন পর। পাবনা ও আশপাশের এলাকায় ‘অন্তরাত্মা’ ছবির শুটিং হচ্ছে। এরপর তিনি ঢাকায় ফিরবেন। এসেই শুটিং শুরু করবেন নতুন ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির।

ঢালিউডে কয়েক মাস ধরে গুঞ্জন চলছিল, পুরোনো ছবি নিয়েই ঈদে পর্দায় থাকবেন শাকিব। আর আত্মবিশ্বাসী শাকিব বরাবরই বলে আসছিলেন, ‘আমার ভক্তরা নতুন ছবিতেই ঈদ উদ্‌যাপন করবে।’ এবার বোঝা গেল সেই আত্মবিশ্বাসের কারণ।

ছবিটি নিয়ে শুরু থেকেই ভীষণ উচ্ছ্বসিত ছিলেন তিনি। বিশেষ করে ছবির গল্পটা তাঁর হৃদয় ছুঁয়ে গেছে। এ এক নিখাদ প্রেমের গল্প। এমন গল্পের জন্যই অভিনয়শিল্পীরা অপেক্ষা করে থাকেন। শনিবার রাতে পাবনা থেকে প্রথম আলোকে শাকিব বলেন, ‘আমি মুগ্ধ, অভিভূত। এই ছবির গল্প শুনে আমার অন্তর কেঁপে ওঠে। একই সঙ্গে পরিচালক ভালো, সহশিল্পীরা ভালো, টেকনিক্যাল হ্যান্ডস যাঁরা আছেন, তাঁরাও বেশ আধুনিক। টানা ২২ দিনের মতো শুটিং করলেই আমার অংশের কাজ শেষ হয়ে যাবে। খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।’

ছবির অভিনয়শিল্পীদের মধ্যে সেখানে আরও উপস্থিত ছিলেন শাহেদ শরীফ খান, প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ। ছবিতে আরও অভিনয় করবেন ভারতের কলকাতার দর্শনা বণিক, ঝুনা চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ। সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব ও শাহেদ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। অন্য অভিনয়শিল্পীরাও একে একে যোগ দেবেন।’

‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন বলে ভীষণ রোমাঞ্চিত এই অভিনেত্রী। গণমাধ্যমকে তিনি বলেন, ‘শাকিব খান বাংলাদেশের জনপ্রিয় নায়ক। তাঁর অভিনীত ছবি “নাকাব” দেখেছি। তা ছাড়া ফেসবুকে তাঁর অভিনীত অনেক ছবির খণ্ড খণ্ড ফুটেজ দেখার সুযোগ হয়েছে। তাঁর সঙ্গে কাজ শুরুর অপেক্ষায় আছি।’

শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্ট। সোহানী হোসেনের গল্পে এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। এর আগে ‘সত্তা’ ছবিটি প্রযোজনা করে প্রশংসিত হয়েছিলেন সোহানী হোসেন। কয়েকটি বিভাগে ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিল। মৌলিক গল্পনির্ভর ‘অন্তরাত্মা’ ছবিটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd