শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে মুম্বাই শহরের আলিবাগে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ৩৯৩ সময় দর্শন

সংবাদ ডেস্ক: বছরের শুরু থেকেই বলিউডে খুশির আমেজ। সম্প্রতি আনুশকা শর্মার ঘরজুড়ে এসেছে এক কন্যাসন্তান। আর এখন বরুণ ধাওয়ানের বিয়ের খবরে মুখর বলিউড। শোনা যাচ্ছে, খুব শিগগির ধাওয়ান পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে।

বেশ কয়েক বছর ধরে বরুণ আর তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের বিয়ে ঘিরে নানান গুঞ্জন। অবশেষে এই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। গুঞ্জন চলছে, এ মাসেই বরুণ আর নাতাশার চার হাত এক হতে যাচ্ছে। মুম্বাই শহরের কাছে আলিবাগের একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। ধাওয়ান পরিবারে এখনই সাজ সাজ রব পড়ে গেছে।

জানা গেছে, বরুণ আলিবাগের একটি পাঁচ তারকা হোটেল ইতিমধ্যে বুকিং করেছেন। তিনি অগ্রিম টাকাও দিয়ে দিয়েছেন। বরুণ-নাতাশার বিয়েতে ২০০ জন নিমন্ত্রিত অতিথি থাকবেন বলে জানা গেছে। বিয়ে এ মাসে হলেও বিয়ের দিনক্ষণ সম্পর্কে এখনো জানা যায়নি। কারিনা কাপুর তাঁর রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ নাতাশা দালালকে বরুণের ‘বাগদত্তা’ বলে সম্বোধন করেন।

এই রেডিও শোতে বরুণ একাই উপস্থিত ছিলেন। আর এই শো থেকেই অনেকে ধরে নিয়েছেন যে ফ্যাশন ডিজাইনার নাতাশার সঙ্গে বরুণের আগেই বাগদান হয়ে গেছে।

বরুণ এই রেডিও শোতে তাঁর আর নাতাশার প্রেমকাহিনি দর্শকের সঙ্গে শেয়ার করেছেন। এই বলিউড নায়ক বলেছেন, ‘আমি নাতাশাকে যখন প্রথম দেখি, তখন সে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তবে আমরা তখন থেকে ডেটিং করা শুরু করিনি। দ্বাদশ শ্রেণি পর্যন্ত আমরা একে অপরের ভালো বন্ধু ছিলাম। এরপর থেকে নাতাশাকে আমার খুব ভালো লাগতে থাকে।’

নাতাশা বরুণের প্রস্তাব অনেকবার প্রত্যাখ্যান করেছেন। তবে এই বলিউড নায়ক হাল ছাড়েননি। অবশেষে নাতাশা বরুণের প্রেমে সাড়া দেন। বলিউডের এই জুটি দীর্ঘদিন ধরে প্রেম করছেন। যদিও বরুণ তাঁদের সম্পর্ক সংবাদমাধ্যমের কাছে লুকিয়ে রেখেছিলেন। তবে তাঁদের একাধিকবার প্রকাশ্যে দেখা গেছে। বলিউডের একটি অনুষ্ঠানে বরুণ-নাতাশাকে একসঙ্গে দেখার পরে বরুণ এ ব্যাপারে আর কোনো রাখঢাক করেননি। ২০২০ সালে করোনার কারণে তাঁরা বিয়ের আসরে বসতে পারেননি। তাই এ বছরই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তাঁরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd