রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের সদ্য সরকারি কলেজ আত্তীকরণে ৪ বছর পার:হতাশা ও অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন শিক্ষক-কর্মচারী! মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার:উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গের মানুষ ও গৃহহীনরা পেলেন আশ্রয়ের ঠিকানা পরিবেশ দূষণের কবলে উল্লাপাড়ার স্বরস্বতি নদী সাস্থ্য ঝুকিতে নদী পাড়ের মানুষ আটঘরিয়ায় ওয়ালটন ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত রাণীশংকৈলে শেখ রাসেল কমিটি’র পরিচিতি সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠান সাড়া দেশের ন্যায় রাণীশংকৈলে শেখ হাসিনার কাছ থেকে পেল ৩০ গৃহহীন পরিবার স্বপ্নের বাড়ি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভাঙ্গুড়ার ১০ গৃহহীন পরিবার নতুন বাড়ি উপহার পেয়ে আবেগে আপ্লুত ! প্রেমিকের হাত ধরে চলে গেছেন ২ সন্তানের জননী বিশ্বে করোনায় নতুন আক্রান্ত ৬ লাখেরও বেশি ট্রাম্পের বিচার শুরু হচ্ছে ফেব্রুয়ারিতে, এখানেও ‘রেকর্ড’!

ভাঙ্গুড়া খানমরিচে ভুমি অফিসের ভবন নির্মাণ নিয়ে পাল্টাপাল্টি অনশন ও মানববন্ধন কর্মসূচী

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৩৫২ সময় দর্শন

পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়ন ভুমি অফিসের নতুন ভবন নির্মাণের স্থান নির্বাচনকে কেন্দ্র করে আজ সোমবার (৩০ নভেম্বর) উপজেলায় পাল্টাপাল্টি মানববন্ধন ও অনশন কর্মসূচী পালিত হয়েছে। ওই ইউনিয়নের ময়দানদীঘি বাজারে ভুমি অফিসের নয়া ভবন নির্মাণের দাবিতে আবু বকর সিদ্দিক ও জয়নাল আবেদীনের নেতৃত্বে ইউনয়নবাসীদের একাংশ সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুপুর পর্যন্ত অনশন কর্মসূচী পালন করেন। এসময় তারা ইউএনও’র নিকট একটি স্মারক লিপি প্রদান করেন।
পরে অনশনকারীদের দাবির মুখে উপজেলা চেয়ারম্যান আলহাজ মো: বাকি বিল্লাহ পরিষদ মাঠে উপস্থিত হয়ে সকলকে শান্ত থেকে নিজ ইউনিয়নের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান জানিয়ে বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান এলাকাবাসীর পাল্টাপাল্টি অনশন ও মানববন্ধন কর্মসূচী পালনের কথা স্বীকার করে বলেন,প্রথমে ময়দানদীঘি বাজারে ভবনটি নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছিল কিন্তু সেখানকার অধিবাসীরা স্থান নির্বাচনে ১৪৪ ধারা জারিসহ নানা প্রকার বাধা সৃষ্টি করায় চন্ডিপুর বাজারে সেটি নির্মাণের জন্য ইতোমধ্যে কার্যাদেশ প্রদান করা হয়েছে। তবে অনশনকারীদের পক্ষ থেকে একটি স্মারকলিপি পাওয়ার কথা তিনি স্বীকার করেছেন।


অপরদিকে ইউনিয়নের উত্তরাংশের অধিবাসীরা চন্ডিপুর বাজারে একই অফিসের নতুন ভবন নির্মাণের দাবিতে শিবলু খন্দকার ও মিজানুর রহমানের নেতৃত্বে সোমবার দুপুরে সেখানে মানববন্ধন কর্মসূচী পালন করেন। তারা মঙ্গলবার সেখানে গণজমায়েতরও ডাক দিয়েছেন। এলাবাসীর এই পাল্টাপাল্টি কর্মসূচীর কারণে ওই ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা প্রকৌশলী আফ্রোজা খাতুন বলেন,সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন গত ১৭ নভেম্বর চন্ডিপুর বাজারে নির্ধারিত স্থানে ভবনটি নির্মাণের জন্য ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন। ঠিকাদার সেখানে কাজও শুরু করেছেন। তাই এ মূহুর্তে তাদের আর কিছু করার নেই।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd