শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

মহানবী(সা:)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদের আটঘরিয়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৭৩ সময় দর্শন

‘রসুলের সেনা ভয় করিনা বুলেট বোমা’ ‘ফ্রান্সের সকল পন্য বয়কট করুন’ এই স্লোগানকে সামনে নিয়ে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পাবনা জেলা ওলামা পরিষদ আটঘরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ(সা;)কে অবমাননা ও ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল মঙ্গলবার বাদ জোহর অনুষ্ঠিত হয়েছে।

 

আটঘরিয়া বাজার মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শুরু হয়ে শালুক ফ্লিলিং স্টেশন প্রদক্ষিণ শেষে আটঘরিয়া বায়তুল বাজার জামে মসজিদের সামনে এক প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফজলুর রহমান। এসময় বক্তব্য রাখেন ওলামা পরিষদের সাধারন সম্পাদক মাওলানা সেকেন্দার আলী, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,সহ সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মাওলানা আরিফ বিল্লা, মাওলানা আমিরুল ইসলাম প্রমূখ।

 

এসময় বক্তরা বলেন, ফ্রান্সের শার্লি এবদো নামে একটি ম্যাগাজিনে হযরত মুহাম্মদ (সা:)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করে। এ নিয়ে সারা পৃথিবীতে প্রতিবাদের ঝড় উঠলেও ফ্রান্সে প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো ওই ম্যাগাজিনটির পক্ষে শক্ত অবস্থানে দাঁড়ান। একারনে মুসলিম বিশ্বে চলছে সমালোচনার ঝড়। এই অবস্থার মধ্যে আটঘরিয়া ওলামা পরিষদের পক্ষ থেকে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd