রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারদের পাশে থাকবে সরকার -পলক

সিংড়া নাটোরঃ
  • আপডেটের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৪০ সময় দর্শন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, নতুন করে যেনো কেউ গৃহহীন না হয় সেজন্য পৌর মেয়র, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে। গৃহহীনদের পূনর্বাসন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, তাদের ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষনিক ব্যবস্থা ককরেছে সরকার পাশে আছে, থাকবে। যতদিন বেঁচে আছি আপনার খেদমত করবো, চলনবিলবাসির পাশে আজীবন থাকবো, ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, সুঁতি জাল কেউ নদীতে না দিতে পারে আমরা সে ব্যবস্থা নেয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।

 

প্রতিমন্ত্রী রবিবার বিকেল তিনটায় তাঁর নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪ টি পরিবারকে নগদ ৫ হাজার করে নগদ সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, পিআইও আল আমিন সরকার, অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমূখ।

 

পরে প্রতিমন্ত্রী তাজপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩ শ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দীকি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd