শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ফরিদপুরে বন্যায় ৮টি সড়ক ডুবে গেছে : বিদ্যালয় ও অনেক বাড়ি-ঘরে পানি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৯৮ সময় দর্শন

মির্জা বাসিত,ষ্টাফ রিপোর্টার : পাবনার ফরিদপুর উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় ৮টি পাকা রাস্তা তলিয়ে গেছে,১২টি বিদ্যালয়ে পানি উঠেছে,প্রায় ৮’শ একর জমির আমন ধান ডুবে গেছে এবং সহস্রাধিক বাড়িতে পানি উঠেছে। পৌরসভার কিছু মহল্লার বাসায় পানি উঠেছে।

বৃলাহিড়িবাড়ি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান,তাঁর ইউনিয়নের দেওভোগ থেকে হাড়িয়াবাড়ি,দেওভোগ থেকে বৃলাহিড়িবাড়ি,ফরিদপুর থেকে দেওভোগ পাকা রাস্তা তলিয়ে গেছে এবং ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া দেওভোগ,দেওভোগ দক্ষিণপাড়া,বাঙ্গাবাড়িয়া,আগজন্তিহার,দহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পানি উঠেছে।

পুঙ্গলী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান মুকুল সরকার জানান,তাঁর ইউনিয়নের মাছুয়াঘাটা থেকে পুঙ্গলী বাজার,পুঙ্গলী বালিকা বিদ্যালয় থেকে মধ্যপুঙ্গলী,বন্যানিয়ন্ত্রণ বাঁধ থেকে কেনাই গ্রাম,দিঘুলিয়া বাজার থেকে বিলচান্দক গ্রাম পাকা রাস্তা ও পাছপুঙ্গলী গ্রামের মধ্যের ৩টি কাঁচা রাস্তা তলিয়ে গেছে এবং ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া পুঙ্গলী মডেল হাইস্কুল,পুঙ্গলী কলেজ,পাছপুঙ্গলী,পাছপুঙ্গলী পুর্বপাড়া,মাছুয়াঘাটা ও কেনাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পানি উঠেছে।

ডেমড়া ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান জানান,তাঁর ইউনিয়নের বন্যানিয়ন্ত্রণ বাঁধ থেকে মাজাট গ্রামের পাকা রাস্তা তলিয়ে গেছে এবং মাজাট সপ্রাবিতে পানি উঠেছে। এ সব চেয়ারম্যানরা আরো জানান,তাদের ইউনিয়নের প্রায় ৮’শ একর আমান ধান তলিয়ে গেছে এবং সহ¯্রাধিক বাড়ি-ঘরে পানি উঠেছে। বৃলািিহড়িবাড়ি ইউনিয়নের পাফরিদপুর-দেওভোগ রাস্তার ২টি ব্রিজ ক্ষতিগ্রস্থ হয়েছে। পারফরিদপুর শাহফরিদ মসজিদের পাশের রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছে। পৌরসভার নিচু এলাকা ৭/৮টি বাসায় পানি উঠেছে।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd