সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় আওয়ামী লীগ নেতার উপর হামলা টাকা ছিনতাই

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৫ জুলাই, ২০২০

উল্লাপাড়া(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ পূর্ব শত্র“তার জের ধরে উল্লাপাড়া আওয়ামী লীগ নেতা আফজাল হোসেনের উপর হামলা চালানো হয়েছে। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার কয়ড়া বাজারে। আহত আফজাল হোসেন  হরিশপুর গ্রামের বাসিন্দা এবং কয়ড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক। পেশায় তিনি কাঠ ব্যবসায়ী।

আফজাল হোসেন অভিযোগ করেন, ঘটনার সময় তিনি ৩ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে উল্লাপাড়ার পূর্বদেলুয়া যাচ্ছিলেন। কয়ড়া বাজারের পাশে রিক্সা-ভ্যান স্ট্যান্ডের পাশে কয়ড়া বাঘলপুর গ্রামের আবু সামা, আব্দুল মতিন, আব্দুল মজিদ, আব্দুল জলিল পূর্ব পরিকল্পিত ভাবে রাস্তায় দাঁড়িয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় তাকে তারা বেধড়ক পেটায় এবং তার মাথায় ছুরিকাঘাত করে। তার নিকট থেকে টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এব্যাপারে তিনি হামলাকারীদের বিরুদ্ধে উল­াপাড়া মডেল থানায় একটি অভিযোগপত্র দিয়েছেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, আফজাল হোসেনের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।