রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভারতে পাঁচতারকা হোটেলে ঢুকে পড়ল সিংহ

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

 সাধারণত বানর এবং হাতিকে বন থেকে জনসম্মুখে আসতে দেখা যায়। কিন্তু এবার ঘটল ভিন্ন ঘটনা। আচমকা একটি শহরে ঘুরে বেড়াতে দেখ গেল একটি সিংহকে। তারপর যা করল সেটিও অবাক করার মত। শহরে ঘুরে বেড়াতে বেড়াতে ঢুকে পড়ল একটি হোটেলে।

গত বুধবার (১০ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের জুনাগড়ের এক হোটেলে।

সম্প্রতি হঠাৎ একটি সিংহ জুনাগড় শহরে ঢুকে পড়ে। তারপর ৮ ফেব্রুয়ারি ভোরে জুনাগড়ের শহরের একটি হোটেলে ঢুকে পড়ে সেই সিংহ। সেই হোটেলের সিসি ক্যামেরায় বন্দী হয়ে যায় পুরো ঘটনা। সেই সিসি ক্যামেরার ফুটেজ সম্প্রতি ভাইরাল ইন্টারনেটে।

সিসি ক্যামেরার ভিডিওটিতে দেখা যায়, পাঁচতারকা একটি হোটেলের দেওয়াল টপকে ঢুকে পড়ে সিংহ। এরপর, দারোয়ানের মনে হয় কেউ একজন ঢুকলেন। তিনি সিসি ক্যামেরার দিকে নজর দিয়ে দেখার চেষ্টা করেন। যা দেখে হাড়হিম হয়ে যায় তার। অবশ্য কিছুক্ষণের মধ্যে হোটেল থেকে বেরিয়ে যায় সিংহটি।

সেখানকার একজন বন কর্মকর্তা জানিয়েছেন, রাজস্থানের জুনাগড়ে রাতের বেলা সিংহদের হারিয়ে যাওয়া খুব স্বাভাবিক ঘটনা। জানা গিয়েছে, ওই শহর অঞ্চলে সিংহের চলাচল বেড়ে গিয়েছে। তাই বন বিভাগ জনসাধারণের জন্য একটি কন্ট্রোল রুম নম্বর চালু করেছে।