শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নওগাঁয় বিরোধের জেরে নিহত-২, আটক-১

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

নওগাঁয় পারিবারিক বিরোধের জের ধরে ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ অপর এক প্রতিবেশী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলায়।

বুধবার বিকাল ৩টার দিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লক্ষিতাড়া গ্রামের নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা যায়, প্রদীপ সিং পারিবারিক বিষয় নিয়ে তার বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। একপর্যায়ে প্রদীপ হঠাৎ উত্তেজিত হয়ে শাবল দিয়ে বোন লিপি রানীর (৩২) মাথায় আঘাত করেন। এসময় লিপি রানীকে বাঁচানোর জন্য মনু (৫৫) এগিয়ে আসলে তাকেও এলোপাতারী কোপাতে থাকে প্রদীপ। এতে দু’জনই মারাত্মক জখম হয়। শাবলের আঘাত মাথায় লাগার কারণে তাদের প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

গুরুতর অবস্থায় তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে পথেই মারা যায় লিপি রানী। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রতিবেশী মনু। ঘটনার পর স্থানীয়রা প্রদীপকে আটক করে থানায় সোপর্দ করে। স্থানীয়রা জানায়, আটক প্রদীপ কিছুটা মানসিক ভারসাম্যহীন।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। প্রদীপকে আটক করে থানায় নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন।