রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ট্রেন থেকে পড়ে এক অজ্ঞাত যুবকের করুন মৃত্যু

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১

 চলন্ত ট্রেন থেকে পড়ে অজ্ঞাত যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এমর্মান্তিকভাবে মৃত্যুর ঘটনাটি ঘটেছে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা এলাকায়। খবর পেয়ে মঙ্গলবার অজ্ঞাত ঐ যুবক (২৭) এর মৃতদেহ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। স্থানীয়দের ধারণা, সোমবার দিবাগত রাতে বাংলাবান্ধা এক্সপ্রেস চলন্ত ট্রেন থেকে পড়ে ঐ যুবকের মৃত্যু হয়েছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মঙ্গলবার বিকালে মর্গে প্রেরন করেছে পুলিশ।

এরপূর্বে মঙ্গলবার সকালে আদমদিঘী উপজেলার সান্তাহার রেলওয়ে থানাধীন জামালগঞ্জ রেল স্টেশনের উত্তর সাইডে থেকে মৃতদেহটি উদ্ধার করা করেন পুলিশ।

রেল লাইন এলাকার স্থানিয় বাসিন্দা শেফালি বেগম নামে এক নারী জানান, সোমবার দিনগত গভীররাতে মানুষের কান্নার শব্দ শুনতে পেয়ে তিনি ঘর থেকে বেরিয়ে রক্তাক্ত এক যুবককে রেললাইনের পাশে পড়ে থাকতে দাখেন এসময় যুবকটি ‘মা-মা-বলে ছটফট করছিলো। ফলে তিনি যুবকটিকে উদ্ধার করার চেষ্টা করলেও ঘটনাস্থলেই ঐ যুবক মারা যায়। এরপর তিনি কাপড় দিয়ে মৃতদেহটি ঢেকে রেখে সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে খবর দেন।

সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার ওসি মনজের আলী জানান, রাতে কোনো এক ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ওই যুবক ঘটনাস্থলে মারা যান। লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তবে এখনো নিহত যুবকের নাম পরিচয় বা ঠিকানা পাওয়া যায়নি বলেও জানিয়েছেন ওসি।