শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

যে ৪ রাশির পুরুষদের বেশি পছন্দ নারীর

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

লাইফষ্টাইল ডেস্ক: সঙ্গী বা সঙ্গিনী নির্বাচনে অনেকেই রাশিতে ভরসা রাখেন। এমনকি ডিজিটাল যুগেও রাশি প্রেমিকদের সংখ্যা কমেনি, বরং বেড়েছে। কেউ কেউ তো জীবনের হিসেব মেলান রাশির মাধ্যমে।

এক এক রাশির এক এক রকম গুণ থাকে। কেউ বিশ্বাসভাজন হয়, কেউ আবার হয় একেবারে তার বিপরীত। কেউ তার সঙ্গীকে সব কিছু দিয়ে সুখি করতে চায়, কেউ আবার সুখ খোঁজে অন্যত্র। জেনে নেওয়া যাক ১২টি রাশির মধ্যে, কোন ৪টি রাশির পুরুষ সব থেকে বেশি আকর্ষণ করে নারীদের।

মিথুন

আপনি কি মিথুন রাশির জাতক? তাহলে নিঃসন্দেহে আপনি ভাগ্যবান। কারণ মহিলাদের আকর্ষণ করার ক্ষমতা আপনার সহজাত। এর জন্য আলাদা কোনও পরিশ্রম আপনাকে করতে হয় না। মিথুন রাশির পুরুষরা অত্যন্ত রোম্যান্টিক প্রকৃতির হন এবং এইজন্যই মেয়েরা সহজেই এদের প্রেমে পড়ে যান। এরা জানে কী ভাবে মেয়েদের সঙ্গে কথা বলতে হয়। তাই মেয়েরা সহজেই এদের বিশ্বাস করে ফেলেন।

 সিংহ

সিংহ রাশির পুরুষরা খুব ভালো মনের মানুষ হন। এদের রোম্যান্টিক প্রকৃতি সহজেই মেয়েদের আকর্ষণ করে। সিংহ রাশির পুরুষদের সঙ্গে ফ্লার্ট করতে মেয়েরা কুণ্ঠিত নন। সিংহ রাশির পুরুষরা সাধারণত প্রভাবশালী হন। মেয়েদের সঙ্গে এরা সহজেই বন্ধুত্ব করতে পারেন। ছেলেদের এই সব গুণের প্রতি সহজেই আকৃষ্ট হন মেয়েরা।

 তুলা

তুলা রাশির পুরুষরা সবার চেয়ে আলাদা হন। তাঁদের স্টাইল অন্যদের থেকে একেবারে আলাদা। আর এই অন্যরকম স্টাইলের প্রতিই সহজে আকৃষ্ট হন মেয়েরা। নানারকম চারিত্রিক বৈশিষ্ট্যের সমাহার হয় এদের মধ্যে। ভালোবাসা ও কর্তব্যের মধ্যে ব্যালান্স রাখতে পারেন এরা। এদের সঙ্গে কিছু সময় কাটালেই এদের প্রতি মেয়েদের আলাদা একটা আকর্ষণ তৈরি হয়ে যায়।

মকর

এদের সর্বদাই খুব সুখি সুখি ভাব। ব্যক্তিত্বও বেশ চার্মিং। ফলে মেয়েরা খুব তাড়াতাড়ি এদের প্রতি আকৃষ্ট হয়।