শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আব্দুল কাদের

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

ভাঙ্গুড়া(পাবনা)সংবাদদাতা :
আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পাবনার ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন মো: আব্দুল কাদের। আজ শুক্রবার দলটির সিনিয়র যুগ্ন-মহাসচিব এড.রুহুল কবির রিজভী ¯^াক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মো: আব্দুল কাদের দলীয় মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে মানুষ মন-প্রাণ দিয়ে ভালোবাসে। বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বাংলাদেশের প্রতিটি মানুষের হৃদয়ে রয়েছেন। আর সেইসব মাসুষের প্রিয় প্রতীক হলো ধানের শীষ। তাই প্রার্থী হলাম। যারা শহীদ জিয়াকে ভালোবাসে,খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্ব মানে তারা আমাকে ধানের শীষ পতীকে অবশ্যই ভোট দিবে।

তিনি আরো বলেন,আমি দুর্দিন-সুদিন সব সময়ই বিএনপির সাথে ছিলাম,ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ এবং ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে কমিশনের তফশিল অনুযায়ী তিনি মেয়র পদের জন্য নমিনেশন পেপার দাখিল করবেন এবং শেষ পর্যন্ত লড়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

বর্তমানে মো:আব্দুল কাদের বিএনপির উপজেলা আহবায়ক কমিটির একজন সদস্য হলেও উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালনে দক্ষতার ¯^াক্ষর রেখেছেন বলে তিনি দাবি করেছেন।

এই নির্বাচনে বিএনপির ভাঙ্গুড়া উপজেলা ও পৌর শাখার বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকরা যখন কেউই প্রার্থী হননি তখন দলের একজন সদস্য হিসাবে নিজেকে বিএনপির অত্যাধিক আস্থাভাজন দাবি করে নির্বাচনে প্রতিদ্বন্দিতার সিদ্ধান্ত নিয়েছেন বলে ডিডিএন নিউজকে তিনি জানিয়েছেন।

ছবি ক্যাপশন- ভাঙ্গুড়া(পাবনা): ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন মো: আব্দুল কাদের।।