রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অমানসিক নির্যাতন উল্লাপাড়ায় স্ত্রীর অভিযোগে স্বামী জেলে

প্রকাশিত হয়েছে- সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ যৌতুকের দাবিতে অমানসিক নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উল্লাপাড়ায়। এই উপজেলার খালিয়াপাড়া গ্রামের কাইয়ুম আলীর মেয়ে চায়না খাতুনের (১৯) সঙ্গে চলতি বছরের ১ জানুয়ারি বিয়ে হয় মনির“ল ইসলামের (২২)। মনিরুল একই উপজেলার কৈগাঁতী গ্রামের মজিবুর রহমানের ছেলে। বিয়ের সময় চায়নার বাড়ি থেকে মনির“লকে তাদের চাহিদা মতো মোটা অংকের অর্থ, সোনার গহনা ও আসবাবপত্র যৌতুক হিসেবে প্রদান করা হয়।

উল্লাপাড়া মডেল থানায় চায়নার দেওয়া স্বামীর বিরুদ্ধে মামলায় অভিযোগ করা হয়েছে, বিয়ের পর থেকেই আবারও তার স্বামী মনির“ল দফায় দফায় চায়নার কাছে যৌতুক হিসেবে বিভিন্ন অংকের টাকা দাবি করেন। চায়না অপারগতা প্রকাশ করলে তার উপর অমানসিক নির্যাতন করা হয়। গত ১৪ আগষ্ট চায়নাকে মনিরুল বেধড়ক মারপিট করলে আহত অবস্থায় চায়না তার বাবার বাড়ি চলে আসেন এবং এখন পর্যন্ত বাবার বাড়িতেই রয়ে গেছেন তিনি। মামলায় তিনি স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আবেদন জানান। মামলায় মনির“লের বাবা মাসহ আরো ৪জনকে আসামী করা হয়।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক গাজীউল হক জানান, চায়নার মামলার প্রেক্ষিতে পুলিশ শনিবার বিকেলে তার স্বামী মনির“লকে গ্রেফতার করে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।