শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সাথে বিয়ে দিলেন স্বামী

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

সংবাদ ডেস্ক: বিয়ের পরে থেকেই স্বামীর সন্দেহ শুরু হয়েছিল। স্ত্রীর মাঝে মধ্যেই ফোনে কথা, লুকিয়ে লুকিয়ে দেখা করতে যাওয়ার খবর আগেই পেয়েছিলেন সবলু শর্মা।

শেষে স্ত্রীকে শান্তি দিতে বড় সিদ্ধান্ত নিলেন তিনি।আসানসোলের চন্দ্রচূড় মন্দিরে নিজের স্ত্রীর বিয়ে দিলেন স্বামী। জানা গিয়েছে, পেশায় প্লাস্টিক কারখানার কর্মী

আসানসোলের গোপালপুরের বাসিন্দা সবলু শর্মার সঙ্গে নিতুদেবীর বিয়ে হয় প্রায় ৪ বছর আগে। দম্পতির তিন বছরের এক কন্যাসন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের কয়েক দিন পরেই স্থানীয় এক যুবক সুনীল চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান নিতু। পরে সবলু গোটা বিষয়টি জেনে যান। এই নিয়ে দম্পতির মধ্যে প্রায়শই বচসা চলত।

কিন্তু নিতু প্রেমিক সুনীলকে ছাড়তে কিছুতেই রাজি ছিলেন না। নিতুর সঙ্গে প্রায়ই দেখা করতেন সুনীল। মোবাইলেও যোগাযোগ ছিল দু’জনের।

শেষে উপায় না মেয়ে নিতুর স্বামী সবলু নিলেন এক বড় সিদ্ধান্ত। সুনীলের সঙ্গেই নিজের স্ত্রী নিতুর বিয়ে দিতে রাজি হয়ে যান তিনি। বিষয়টি পাড়া-প্রতিবেশীরা জানলে নিতুকে খারাপ ভাববে, তাই অত্যন্ত গোপনে এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের গোটা ব্যবস্থাটা আয়োজন করেন সবলু নিজেই। স্থানীয় একটি মন্দিরে গোপনে বিয়ে সারা হয়। হাসতে হাসতে প্রেমিক সুনীলের সঙ্গে বিবাহ মেনে নেনে নিতু।

জানা গিয়েছে, পেশায় প্লাস্টিক কারখানার কর্মী আসানসোলের গোপালপুরের বাসিন্দা সবলু শর্মার সঙ্গে নিতুদেবীর বিয়ে হয় প্রায় ৪ বছর আগে। দম্পতির তিন বছরের এক কন্যাসন্তান রয়েছে। হাসতে হাসতে প্রেমিক সুনীলের সঙ্গে বিবাহ মেনে নেনে নিতু।