শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সোমবার উল্লাপাড়া মডেল থানা পুলিশ একটি ধর্ষণ মামলার প্রধান আসামী ইয়াকুব ওরফে পলাশ (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে। পলাশ উপজেলার চর তেতুলিয়া গ্রামের আলহাজ সরকারের ছেলে। তাকে তেতুলিয়া বাজার থেকে গ্রেফতার করা হয়।

উল­াপাড়া মডেল থানার উপ-পরিদর্শক রিপন কুমার সাহা জানান, গত ২৫ সেপ্টেম্বর পলাশ বড়হর এলাকার এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই কিশোরীর বাবা বাদি হয়ে ওই দিনই উল­াপাড়া মডেল থানায় উক্ত ইয়াকুবসহ কয়েকজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনার পর ইয়াকুব ওরফে পলাশ পলাতক ছিলেন। তাকে সোমবার আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

 

উল্লাপাড়ায়  ১৩ মাদকসেবীর সাজা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ র‌্যাব-১২’র সদস্যগন উল্লাপাড়ার হাটিকুমরুল ও বোয়ালিয়া বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৩ জন মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত এদেরকে ১৫ দিনের জেল এবং ১০০ টাকা করে জরিমানা করেছেন। উল­াপাড়ার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান এই সাজা প্রদান করেন। দন্ডিতরা হলেন, আব্দুর রাজ্জাক (৪৫), খোকন (৩০), খালেক (৫০), বাপ্পি মিয়া (৪৫), সরোয়ার (৫০), শাহাদত কবির (২৫), আবু হানিফ (৩৫), সামছুল আলম (৪২), মুরাদউজ্জামান (৩২), আবু বকর (৩৫), হেলাল উদ্দিন (২৬), আমিরুল ইসলাম (৪৮), মাসুদ রানা (৩৫)। র‌্যাব-১২ ক্যাম্পের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করেছেন