শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রুপনগর থানা ছাত্রলীগের নব নির্বাচিত নেতা কর্মীদের আনন্দ মিছিল

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত রুপনগর থানা ছাত্রলীগের সদ্য পূর্ণাঙ্গ কমিটি গত একমাস আগে ঘোষণা করা হয়েছে।ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে রুপনগর থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান রিদয়, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ শাখার প্যাডে পূর্ণাঙ্গ কমিটির গতমাসের বুধবার (৯ সেপ্টেম্বর ২০২০) প্রকাশ করেন।
কমিটি প্রকাশ নিয়ে অনুভূতির কথা জানতে চাইলে রুপনগর থানা ছাত্রলীগের সভাপতি মারুফ হুসাইন মিঠু বলেন, আমি কি পেলাম সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই এবং আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।
মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, ‘এই ছাত্রলীগ শেখ হাসিনার নিজের ছাত্রলীগ। তাই নেত্রী যাদের কমিটিতে স্থান দিয়েছেন তারাই চূড়ান্ত। এর বিপরীতে কোনো কথা হতে পারে না। মিঠু অল্পদিনে রুপনগর থানা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করায় তাদেরও শুভেচ্ছা জানান মিছিলকারীরা।