শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আটঘরিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলমীরা ও বেঞ্চ প্রদান

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

পাবনার আটঘরিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাজপাড়া ইউনিয়ন পরিষদ কর্তৃক আলমীরা ও বেঞ্চ প্রদান করা হয়েছে। ৮ অক্টোবরে আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর মিয়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্তৃক আলমীরা ও বেঞ্চ প্রদান করেছেন।

এ সময় পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন (সাংবাদিক), রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফার রহমান, নাদুড়িয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ আবুল বাশার, পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ কামরুল ইসলাম, রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাকী বিল্লাহ, ইউপি সচিব জি এম দস্তগীরসহ ইউপি সদস্যবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে ২২টি আলমীরা ও ৬৮ জোড়া বেঞ্চ প্রদান করা হয়।

এগুলো এল.জি.এস.পি ও বি.বি.জি ২য় কিস্তির ২০১৯-২০২০ অর্থ বছরের বরাদ্দকৃত এবং বাস্তবায়ন ২০২০-২০২১ অর্থ বছরে। উল্লেখ যে, উক্ত চেয়ারম্যান ইতোপূর্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলমীরা ও বেঞ্চ প্রদানসহ, গেইট ও সংযোগ সড়ক নির্মাণ করেছেন। এলাকাবাসী জানান তিনি একজন শিক্ষা বান্ধব চেয়াররম্যান বটে।