শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় প্রেমের ফাঁদে ফেলে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে উল­াপাড়ায় এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উল্লাপাড়া উপজেলার বড়হর গ্রামে।

ধর্ষিতার বাবা আব্দুল আজিজ সরকার সোমবার সকালে উল­াপাড়া মডেল থানায় দেওয়া একটি ধর্ষন মামলায় অভিযোগ করেছেন, চর তেতুলিয়া গ্রামের আলহাজ সরকারের ছেলে ইয়াকুব আলী ওরফে পলাশ কিছুদিন আগে মুঠোফোনে কথিত মাদ্রাসা ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এতে সহযোগিতা করে বড়হর গ্রামের ফরিদ উদ্দিনের স্ত্রী জামেলা খাতুন। ঘটনার দিন জামেলা কৌশলে ওই ছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। পরিকল্পিত ভাবে ওই বাড়িতে উপস্থিত থাকা ইয়াকুব আলী ছাত্রীটিকে ধর্ষন করে। পরে ছাত্রীটি বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানায়। মামলায় প্রধান আসামী ধর্ষক ইয়াকুব আলী ওরফে পলাশ ছাড়াও ঘটনায় সহযোগিতা করার জন্য ফরিদ উদ্দিনের স্ত্রী জামেলা খাতুন ও মেয়ে সাহেদা খাতুনকেও আসামী করা হয়েছে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা রিপন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতা মাদ্রাসার ছাত্রীটিকে ডাক্তারী পরীক্ষার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ধর্ষকসহ আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।