সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভ্যালেন্টাইন ডে- ভালোবাসার ছবি পোস্ট করলেন ঋতাভরী

প্রকাশিত হয়েছে- রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

অনলাইন ডেস্ক : প্রেমের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে। চারিদিকে প্রেমের গন্ধ। শহর জুড়ে ভালবাসার মরসুম। বুধবার ভ্যালেন্টাইনস্‌ ডে। সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই এই ভালবাসার উৎসবে গা ভাসিয়েছেন। রঙিন হয়ে উঠেছে চারিদিক। নিজেদের মতো করে উদ্‌যাপন করছেন সকলেই। এই প্রেমের মরসুমে সাবেকি সাজে নিজের কিছু ছবি পোস্ট করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর সেই ছবি ক্যামেরাবন্দি করেছেন তাঁর ভালবাসার মানুষ। সেই কারণেই ছবিগুলি নাকি এত জীবন্ত হয়ে উঠেছে।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই বিশেষ রাখঢাকে বিশ্বাস করেন না ঋটাভরী। নিজের প্রেমজীবনও লুকিয়ে রাখেননি। মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়কে যে মন দিয়েছেন তিনি, তা নিজেই জানিয়েছিলে অভিনেত্রী। তবে গত বছরের শেষ দিকে হঠাৎই গুঞ্জন উঠেছিল, বিচ্ছেদ হয়েছে ঋতাভরী-তথাগতর। সেই আলোচনা শুরু হওয়ার পর আরও বিরক্ত হয়েছিলেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় উগরে দিয়েছিলেন নিজের বিরক্তির কথা। সেই গুঞ্জনের জবাব দিতে লক্ষ্মীপুজোর সময় তথাগতর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ঋতাভরী। তার পরেও ঋতাভরীর নতুন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই গুঞ্জন আবার উবেও গিয়েছে।

তবে ‘ভ্যালেন্টাইনস্‌ ডে-র’ কয়েক দিন আগে ভালবাসার মানুষের তুলে দেওয়া ছবি পোস্ট করলেন। না, তবে ভালবাসার মানুষ মানেই যে প্রেমিক, তা কিন্তু নয়। ঋতাভরীর ছবি তুলে দিয়েছেন তাঁর মা পরিচালক শতরূপা সান্যাল। মায়ের তুলে দেওয়া ছবি পোস্ট করে ঋতাভরী লিখলেন, ‘‘মা যখন ফোটোগ্রাফার!’’

নিজের কেরিয়ারের এক নতুন বাঁকে এসে উপস্থিত হয়েছেন ঋতাভরী চক্রবর্তী। গত বছরই ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘নন্দিনী’। এই সিরিজ়ে ঋতাভরীর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।