শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঈশ্বরদীতে প্রায় ৮৬ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে প্রায় ৮৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে রাজশাহী বিভাগীয় উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল বৃহস্পতিবার দিবাগত রাতে ঈশ্বরদীর মুলাডুলি রেলগেট এলাকায় অস্থায়ী মাদক বিরোধী চেকপোস্ট বসায়। রাত ১টার দিকে (ঢাকা মেট্রো-খ ১৩-২১৬৭) নম্বরের একটি প্রাইভেটকারকে সিগন্যাল দিলে প্রাইভেটকারটি সিগন্যাল অমান্য করে দাশুড়িয়ার দিকে দ্রতগতিতে পালিয়ে যাবার চেষ্টা করে। তাদের পিছু নেয় অধিদপ্তরের সদস্যরা। এক পর্যায়ে দাশুড়িয়া-নাটোর মহাসড়কের খান মঞ্জিলের সামনে একটি মাটিবাহী ড্রাম ট্রাকের সাথে সজোরে ধাক্কা মেরে গাড়ী থেকে দ্রত লাফিয়ে অজ্ঞাতনামা দুইজন লোক পালিয়ে যায়। পরে প্রাইভেটকারটিতে তল্লাশী করে তিনটি বস্তা থেকে প্রায় ৮৫কেজি ৯’শ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে রাজশাহী বিভাগীয় উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।