শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদান উপলক্ষ্যে ইউএনও’র প্রেস ব্রিফিং

প্রকাশিত হয়েছে- বুধবার, ২২ মার্চ, ২০২৩

ভাঙ্গুড়া প্রতিনিধি:
প্রধানমন্ত্রী কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি এবং গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে মঙ্গলবার পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন।

উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: বাকি বিল্লাহ,সহকারী কমিশনার(ভুমি)বিপাশা হোসাইন,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রনজু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি,সমাজ সেবা অফিসার মো: জাহিদুল ইসলাম ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।


প্রেস ব্রিফিং-এ ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান জানান,চতুর্থ পর্যায়ে ভাঙ্গুড়া উপজেলার চন্ডিপুর,দাসবেলাই,পাথরঘাটা ও চরভাঙ্গুড়া আশ্রয়ন প্রকল্পে ১২টি পরিবারকে পুনর্বাসিত করা হচ্ছে। এ নিয়ে উপজেলার মোট ৫৯টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি প্রদান করা হয়। আগামীতে এরকম আরও ৪০টি ঘর নির্মিত হচ্ছে বলেও তিনি জানান।

প্রেস ব্রিফিং এর পর চন্ডিপুর আশ্রয়কেন্দ্রে ঘর পাওয়া নাসিমা খাতুন,চরভাঙ্গুড়া ঘর পাওয়া সম্ভু ও সোনেতা খাতুন তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেন। তারা বলেন,“সারাজীন রাস্তার ধারে টঙ তুলে অনেক কষ্টে জীবন পার করছিলাম। অবশেষে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেব দূতের মত আমাদের নতুন ঘর ও জমি প্রদান করলেন যা সত্যি বিষ্ময়কর!” তারা প্রধানমন্ত্রীর জন্য প্রাণভরে দোয়া করেন।

উল্লেখ্য,বুধবার মাননীয় প্রধানমন্ত্রী  চতুর্থ ফেজে একযোগে সারা দেশে শুভ উদ্বোধনের মাধ্যমে তার উপহারের ঘর প্রদান করবেন।