শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় প্রেম করে শ্লীলতাহানির মামলা খেল শাহিন আলম

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

ফেসবুকে চ্যাটিং অতপর ফোন আলাপ – এভাবেই গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। ছেলের বয়স ২২ বছর আর মেয়ে ১৮।তারা উভয়েই কলেজ স্টুডেন্ট বলে জানা যায়। প্রমিকের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার রুপসী গ্রামে,নাম শাহিন আলম। প্রেমিকা ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া মহল্লার বাসিন্দা।

গত ২০ আগস্ট তারা প্লান করে ভ্রমনে বের হয়। চলে যায় নৌবাড়িয়া ব্রিজে। লোকালয়ে দু’জনের গল্প যেন জমে উঠছিল না। তাই পাশের চাল মিলের আড়ালে চলে যায় তারা। অবশেষে আদর-ভালবাসার পরিনতি গড়ায় জড়িয়ে ধরা,কাঁধের উপর হাত রেখে গল্প- সবই চলে স্বানন্দে।

এমন সময় বিধি হয় বাম। স্থানীয় লোকেরা হাতের মোবাইলে তাদের একান্ত প্রণয়ের চিত্র ধারন করে ফেলে। পরে ছবিগুলো দু’একজন সাংবাদিকের হাতে চলে যায়। ঘটনাটি মেয়ের বাবা জেনে ফেলে, তখনই দেখা দেয় বিপত্তি।

অবশেষে শ্লীলতাহানির অভিযোগ উঠলো থানায়। মীমাংশার জন্য মেয়ের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হলো কিন্তু ছেলের বাবা রাজি নন। ফলে প্রেমের সম্পর্ক গড়ায় বিবাদে।

ভাঙ্গুড়া থানার ওসি মু .ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,প্রেমের সম্পর্ক ভেঙ্গে গেছে প্রেমিকের যৌন কামনায়। প্রেমিকা মেয়েটির অভিযোগ, প্রথম স্বাক্ষাতেই প্রেমিক যুবক তাকে জড়িয়ে ধরে যৌন নিপিডনের চেষ্টা করে। এতে মেয়েটির শ্লীলতাহানি হয়। এজন্য বৃহস্পতিবার থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। প্রেমিক শাহিন আলম পলাতক রয়েছে।  ..  ছবিটি প্রতীকী