রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়া উপজেলা পরিষদের মাসিক ও আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৮ মার্চ, ২০২২

ভাঙ্গুড়া প্রতিনিধি: রবিবার (২৮ মার্চ) পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।  উপজেলা চেয়ারম্যান মো: বাকি বিল্লাহর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান। এতে উপজেলা পরিষদের প্রতিটি দপ্তরের উন্নয়নমুলক কার্যক্রমের পর্যালোচনা ও বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা এবং কতিপয় সিদ্ধান্ত গৃহিত হয়।

এর আগে আইন শৃংখলা বিষয়ে মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান। সভায় গত সভার সিদ্ধান্ত সমূহ পাঠ ও পরবর্তী করনীয় বিষয়ের অগ্রগতি নিয়ে আলোচনা হয়। একই সঙ্গে ভাঙ্গুড়া উপজেলার আইন শৃংখলার বিষয়ে সন্তোষ প্রকাশ করা হয়।

[১]

সভা দু’টিতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: বাকি বিল্লাহ, ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু,সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম,অধ্যাপক (অব:) জেব-উন-নাহার পিনি, সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুস সালাম,সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: রফিকুল ইসলাম,সাংবাদিক মইনুল হোসেন ও মানিক হোসেন প্রমুখ।