শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় কালের কণ্ঠের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
ভাঙ্গুড়ায় কালের কণ্ঠের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভাঙ্গুড়া(পাবনা) প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়ায় কালের কণ্ঠের ১যুগ পূর্তি উপলক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার(১০ জানুয়ারি) বিকালে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে নানা অনুষ্ঠানের অায়োজন করা হয়।
এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ও কেক কাটেন ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি ও সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মহবুব-উল-আলম এবং বাংলাদেশ বেতারের কণ্ঠ শিল্পী ও সাংষ্কৃতিক ব্যক্তিত্ব শ্রী নির্মল কুমার রায়। এ সময় ভার্চয়ালে যুক্ত হয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন ভাঙ্গুড়ার কৃতি সন্তান বিশিষ্ঠ সমাজ সেবক শিক্ষাবিদ প্রকৌশলী ড. জাহিদ হাসান রন্জু ও সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বিদ্যুৎ কুমার রায়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি প্রভাষক গিয়াস উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রয়হান আলী, ভাঙ্গুড়া রির্পোটার্স ইউনিটির সভাপতি আব্দুল খালেক,কালের কণ্ঠের চাটমোহর প্রতিনিধি লতিফ রঞ্জু, দৈনিক আমাদের সময় এর ভাঙ্গুড়া প্রতিনিধি প্রভাষক আব্দুর রহিম, যুগান্তরের ভাঙ্গুড়া প্রতিনিধি শাহিবুল ইসলাম পিপুল, খোলা কাগজের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. মানিক হোসেন,শুভ সংঘের সভাপতি মজিবুর রহমান রতনসহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন কালের কণ্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. মাসুদ রানা। আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয়।